29 C
আবহাওয়া
৮:৫৩ পূর্বাহ্ণ - জুলাই ১৫, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে পুকুর থেকে নারীর মরদেহ উদ্ধার

ময়মনসিংহে পুকুর থেকে নারীর মরদেহ উদ্ধার


বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের সদর উপজেলায় রাজিয়া খাতুন (৩০) নামে মানসিক ভারসাম্যহীন এক নারীর বিবস্ত্র মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৪ জুন) বেলা ১২ টার দিকে সদর উপজেলার চর নিলক্ষীয়া ইউনিয়নের সাঁথিয়াপাড়া উজানপাড়া এলাকার একটি পুকুর থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রাজিয়া ওই এলাকার মৃত তাহের মিস্ত্রি ও আম্বিয়া খাতুন এর মেয়ে। সে মানসিক ভারসাম্যহীন নারী বলে জানা গেছে।

কোতোয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, সকালে সাঁথিয়াপাড়া’র উজানপাড়া এলাকার একটি পুকুরে বিবস্ত্র মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত রাজিয়ার মা আম্বিয়া খাতুন বলেন, আমার মেয়ে গতকাল বৃহস্পতিবার দুপুরের খাবার খেয়ে বাড়ি থেকে বের হয়। এরপর রাতে বাড়িতে না ফেরায় অনেক খোঁজাখোঁজি করি। কিন্তু কোথাও তার সন্ধ্যান পাওয়া যায়নি। পরে সকালে খবর পাই পুকুরে মরদেহ ভাসছে। তার মরদেহ উদ্ধারের সময় শরীরে কোন কাপড় ছিল না।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক স্থানীয় কয়েকজন বাসিন্দার ধারণা, ধর্ষণের পর রাজিয়াকে শ্বাসরোধ করে হত্যার পর পুকুরে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা। পুকুরে ডুবে মরলে তো মরদেহ বিবস্ত্র থাকতো না।

মো. আনোয়ার হোসেন বলেন, ধর্ষণের পর হত্যা করা হয়েছে কিনা বা কিভাবে হত্যা করা হয়েছে, ময়নাতদন্তের পর বলা যাবে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

বিএনএনিউজ/ হামিমুর রহমান হামিম/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ