31 C
আবহাওয়া
৪:৫১ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » করোনার ভ্যাকসিন কার্যক্রম পুনরায় শুরু ১৯ জুন—স্বাস্থ্যমন্ত্রী

করোনার ভ্যাকসিন কার্যক্রম পুনরায় শুরু ১৯ জুন—স্বাস্থ্যমন্ত্রী

সচেতন না করোনার তৃতীয় ঢেউ চলে আসবে: স্বাস্থ্যমন্ত্রী

        বিএনএ,ঢাকা:   স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, ১৯ জুন থেকে দেশব্যাপী করোনার ভ্যাকসিন কার্যক্রম পুনরায় শুরু করা হবে। এই টিকা আগে থেকে যারা রেজিস্ট্রেশন করে রেখেছেন তাদেরকে অগ্রাধিকারভিত্তিতে আগে দেয়া হবে।

 

সোমবার (১৪ জুন) রাজধানীর মহাখালীস্থ বিসিপিএস অডিটোরিয়াম ভবনে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেকের মা ফৌজিয়া মালেকের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিলে অংশ নিয়ে একথা বলেন ।

 

দেশের সীমান্তবর্তী এলাকার পর ধীরে ধীরে কোভিডে আক্রান্তের হার ঢাকার পার্শ্ববর্তী কুমিল্লা, নোয়াখালী সহ অন্যান্য এলাকাতেও উল্লেখযোগ্য হারে বৃদ্ধি পাচ্ছে। এখন আরো বেশি সচেতন না হলে খুব দ্রুত ঢাকাতেও আক্রান্তের হার বেড়ে যাবে বলে জানান মন্ত্রী।

 

মন্ত্রী ছাড়াও স্বাস্থ্য শিক্ষা বিভাগের সচিব আলী নূর, কমিউনিটি ক্লিনিক ট্রাস্টের চেয়ারম্যান মোদাচ্ছের আলী, বিএমএ সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, মহাপরিচালক স্বাস্থ্য বিভাগ, মহাপরিচালক শিক্ষা বিভাগ, মহাপরিচালক ড্রাগ, স্বাচিপ মহাসচিব এম এ আজিজ, বাংলাদেশ প্রাইভেট মেডিকেল এসোসিয়েশনের সভাপতি মুবিন খান, বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানাসহ স্বাস্থ্য মন্ত্রণালয় ও অধিদপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা এসময় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন।

Loading


শিরোনাম বিএনএ