28 C
আবহাওয়া
৯:৪৬ পূর্বাহ্ণ - মে ২৬, ২০২৪
Bnanews24.com
Home » জনপ্রিয় ইউটিউবার তরুণ-তরুণীর আত্মহত্যা

জনপ্রিয় ইউটিউবার তরুণ-তরুণীর আত্মহত্যা

জনপ্রিয় ইউটিউবার তরুণ-তরুণীর আত্মহত্যা

বিশ্ব ডেস্ক: দুইজন মিলে ভিডিও ধারণ ও ইউটিউবে পোস্ট করেন। নিজেরা তৈরি করেন বিভিন্ন বিষয়ে ভিডিও। পরিচিতি পান ইউটিউবার হিসেবে। বিভিন্ন বিষয়ে ভিডিও ধারণ করতে গিয়ে তাদের মধ্যে সম্পর্ক গড়ে উঠে। এক সময় প্রেম পর্যন্ত গড়ায়। এভাবেই চলতে চলতে আত্মহত্যা করে তারা নিজেরাই সংবাদের শিরোনাম হয়ে গেলেন।

জানা যায়, ভারতে একটি বহুতল ভবন থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন দীর্ঘদিনের লিভ-ইন সম্পর্কে থাকা তরুণ-তরুণী।

শনিবার (১৩ এপ্রিল)  এনডিটিভি জানায়, ভারতের রাজধানী নয়াদিল্লি থেকে মাত্র ২০ কিলোমিটার দূরে হরিয়ানার বাহাদুরগড়ের একটি বহুতল অ্যাপার্টমেন্টের সাত তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা গরভিত (২৫) ও নন্দিনী (২২) জুটি।

দুজনেই ভাল কনটেন্ট ক্রিয়েটর ছিলেন, তাদের নিজস্ব চ্যানেল অপারেট এবং ইউটিউব এবং ফেসবুকের মতো প্ল্যাটফর্মের জন্য শর্ট ফিল্ম তৈরি করতেন। কয়েকদিন আগে দেরাদুন থেকে বাহাদুরগড়ে উঠেছিলেন এই জুটি। রুহিলা রেসিডেন্সির সপ্তম তলায় একটি ফ্ল্যাট ভাড়া নেন তারা, যেখানে তারা তাদের পাঁচ সতীর্থকে নিয়ে থাকতেন।

খবরে বলা হয়, শনিবার ভোরে আত্মঘাতী হন ওই দুজন। শুটিং শেষে দেরি করে বাড়ি ফেরেন তারা, অজ্ঞাত বিষয় নিয়ে তাদের পথিমধ্যে বেশ ঝগড়া হয়। এরপর এ ঘটনা ঘটায় তারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। তবে এই তারা কেনো এমন চরম পদক্ষেপ নিয়েছিলেন কিনা তা যাচাই করা হচ্ছে।

এসজিএন

Loading


শিরোনাম বিএনএ