31 C
আবহাওয়া
১:২০ পূর্বাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » ববিতে সিঙ্গেল কমিটির বিক্ষোভ

ববিতে সিঙ্গেল কমিটির বিক্ষোভ


বিএনএ, ববি: সিঙ্গেল থাকি সুস্থ থাকি ১৪ই ফেব্রুয়ারিকে না বলি- এই স্লোগানে বিশ্ব ভালোবাসা দিবসে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) সিঙ্গেল কমিটির সদস্যরা মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছে।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) সিঙ্গেল কমিটি কর্তৃক আয়োজিত মিছিলটি সকাল সাড়ে দশটায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক থেকে বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠ টিএসসি হয়ে মুক্ত মঞ্চের সামনে শেষ হয়।

এসময় সিঙ্গেল কমিটির সভাপতি মো. শওকত হোসেন বলেন, আমাদের এই আন্দোলন হচ্ছে অশ্লীলতার বিরুদ্ধে। এই ভালোবাসা শুধু যুগলদের জন্য নয়, এই দিবসে সকলের জন্য ভালোবাসা থাকবে, আমার নিজের জন্য, পরিবারের জন্য, দেশ ও সমাজের জন্য।

সিঙ্গেল কমিটির সাধারন সম্পাদক মোহাম্মদ রাকিবুল ইসলাম রাসেল বলেন, ভালোবাসার নামে যে বেহায়াপনা ও প্রতারণা হয় এজন্য অনেক শিক্ষার্থী আত্মহত্যা করেন। এই জন্যই আমাদের এই প্রতিরোধ মিছিল।

সাবেক সভাপতি মো. হাসিবুর রহমান বলেন, আমরা এক সময় সিঙ্গেল থেকে ডাবল হব কিন্তু বেহায়াপনা ও অশ্লীলতা যেন না থাকে তার জন্যই আমাদের এই প্রচেষ্টা।

প্রসঙ্গত, বরিশাল বিশ্ববিদ্যালয় সিঙ্গেল কমিটি সিঙ্গেলদের আত্ম উন্নয়নে বিভিন্ন ইভেন্ট আয়োজন করে আসছে৷ এরা সবাই সিঙ্গেল থাকার প্রতিশ্রুতিবদ্ধ। তবে এ বিষয়ে সন্দেহ কাজ করছে সাধারণ শিক্ষার্থীদের মধ্যে।

বিএনএ/ রবিউল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ