34 C
আবহাওয়া
৮:৫০ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » কাচ্চি বিরিয়ানিতে টিকটিকি, ৩৫ হাজার টাকা জরিমানা

কাচ্চি বিরিয়ানিতে টিকটিকি, ৩৫ হাজার টাকা জরিমানা


বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে একটি হোটেলে কাচ্চি বিরিয়ানি খেতে গিয়ে মরা টিকটিকি পায় উজ্জ্বল হাসান নামে স্থানীয় এক যুবক। খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান ঘটনাস্থলে যান। বিষয়টির সত্যতা পাওয়ায় ওই হোটেল মালিককে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩৫ হাজার টাকা জরিমানা করেন তিনি।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাত পৌনে ১২ টার দিকে পৌর এলাকায় অবস্থিত হাজী বিরিয়ানি হাউজ নামে একটি হোটেলে এই ঘটনা ঘটে।

উজ্জ্বল হাসান নামে ওই যুবক বলেন, মঙ্গলবার রাতে তাঁর দু’জন বন্ধুকে নিয়ে হাজী বিরিয়ানি হাউজে কাচ্চি খেতে যান। খাবার একবার মুখে দিতেই দেখেন কাচ্চির ভেতর টিকটিকি। বিষয়টি নিয়ে প্রতিবাদ করলে হোটেল কর্তৃপক্ষ উল্টো বাজে আচরণ শুরু করেন। একপর্যায়ে স্থানীয় লোকজন এসে জড়ো হন এবং উপজেলা প্রশাসন ও থানায় খবর দেন।

অপরদিকে, ফ্রিজে নোংরা পরিবেশ থাকায় মায়া রেস্টুরেন্ট অ্যান্ড বিরিয়ানি নামক হোটেল মালিককে ৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

ঈশ্বরগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মাহবুবুর রহমান বলেন, খাবারে মরা টিকটিকি পাওয়ার বিষয়টি সবার সামনে স্বীকার করেছে হোটেল কর্তৃপক্ষ। এরপর হোটেল মালিককে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়। পাশাপাশি আরেকটি হোটেলের ফ্রিজ নোংরা থাকায় ওই মালিককে ৫ হাজার জরিমানা করা হয়েছে। তা ছাড়া পরিষ্কার, পরিচ্ছন্ন পরিবেশে খাবার পরিবেশনের জন্য ওই দুইটা হোটেল ছাড়াও আশপাশে বেশির ভাগ হোটেলকে সতর্ক করে দেওয়া হয়েছে।

বিএনএনিজ/হামিমুর রহমান/এইচ.এম/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ