35 C
আবহাওয়া
১০:২৭ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » ভালবাসা দিবসে শুভেচ্ছা জানালেন ওবায়দুল কাদের

ভালবাসা দিবসে শুভেচ্ছা জানালেন ওবায়দুল কাদের

ভালবাসা দিবসে শুভেচ্ছা জানালেন ওবায়দুল কাদের

বিএনএ, ঢাকা: বিশ্ব ভালবাসা দিবসে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সকালে নিজের ফেসবুক পেজে হাস্যোজ্বল চারটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘হ্যাপি ভ্যালেন্টাইন ডে।’ এ পোস্টে তার অনুসারী ও অনুরাগীরা ফিরতি শুভেচ্ছা জানিয়েছেন।

ওবায়দুল কাদেরকে সকলেই রাজনীতিবিদ হিসেবে চেনেন। কিন্তু তাঁর আরো পরিচয় আছে। তিনি ঔপন্যাসিক, শুধু তাই নয় চলচ্চিত্রের গল্পও তিনি লিখেন। ওবায়দুল কাদেরের গাঙচিল উপন্যাস থেকে নির্মিত হচ্ছে চলচ্চিত্র ‘গাঙচিল।’

ফিরতি শুভেচ্ছায় ফেসবুকে কণ্ঠশিল্পী এসডি রুবেল লিখেছেন, ‘ভালোবাসার অফুরন্ত রংয়ে বর্ণিল হোক আপনার ভালোবাসা দিবস। দীর্ঘজীবন এবং সুস্থতায় জড়িয়ে থাকুক পৃথিবীর সবচাইতে দামী উপহার মানুষের অকৃত্রিম ভালোবাসা।’

ওবায়দুল কাদের রাজনীতি ছাড়াও বেশ কিছুদিন সাংবাদিকতা করেছেন এবং বেশ কিছু গ্রন্থ রচনা করেছেন। তিনি দৈনিক বাংলার বাণী পত্রিকার সহকারী সম্পাদক ছিলেন। তিনি মোট ৯টি গ্রন্থ রচনা করেছেন।

ওবায়দুল কাদের রচিত উল্লেখযোগ্য গ্রন্থ হলো- Bangladesh: A Revolution Betrayed, বাংলাদেশের হৃদয় হতে, তিন সমুদ্রের দেশে, মাটি ও মানুষের কথা, পাকিস্তানের কারাগারে বঙ্গবন্ধু, এই বিজয়ের মুকুট কোথায়, তিন সমুদ্রের দেশে, মেঘে মেঘে অনেক বেলা, রচনা সমগ্র, কারাগারে লেখা অনুস্মৃতি: যে কথা বলা হয়নি।

বিএনএ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ