33 C
আবহাওয়া
৯:৪০ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » গায়ে পড়ে সংঘাতে জড়ানোর চেষ্টা করছে বিএনপি:ওবায়দুল কাদের

গায়ে পড়ে সংঘাতে জড়ানোর চেষ্টা করছে বিএনপি:ওবায়দুল কাদের

‘যারা ৭ মার্চকে নিষিদ্ধ করেছিল তারাই স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করছে’

বিএনএ,ঢাকা:বিএনপির অপরাজনীতির ষোলো আনাই জনগণ এখন বুঝে ফেলছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের।দলটি জনগণ ও পুলিশকে তাদের প্রতিপক্ষ হিসেবে দাঁড় করিয়েছে বলেও দাবি করেন তিনি।

রোববার(১৪ ফেব্রুয়ারি)সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে রাজধানীর সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

সে সময় তিনি আরও বলেন,বিএনপি গায়ে পড়ে সংঘাতে জড়ানোর অপচেষ্টা করছে।দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে তখন একটি অশুভ মহল ষড়যন্ত্রে মেতে উঠেছে।আন্দোলন ও নির্বাচনে ধারাবাহিক ব্যর্থতার পর বিএনপি এখন দেশে বিদেশে ষড়যন্ত্রের ঝুলি খুলে বসেছে।আওয়ামী লীগ কখনো ষড়যন্ত্র করে না বরং বার বার ষড়যন্ত্রের শিকার হয়েছে।সময় হলেই সংবিধান অনুযায়ী নির্বাচন হবে।গণতান্ত্রিক ব্যবস্থায় ভোটের মাধ্যমেই সরকার পরিবর্তন হবে।জনগণ যে রায় দেবে তা মেনে নেয়ার সৎসাহস শেখ হাসিনার আছে।দেশে এখন এমন কোন আন্দোলনের ইস্যু নেই শেখ হাসিনার জনমুখি রাজনীতি বিএনপিকে আন্দোলনের ইস্যু সংকটে ফেলেছে।আন্দোলনের নামে অযথা জনগণের স্বস্তি নষ্ট না করতে বিএনপির প্রতি আহ্বান জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

সরকার নাকি আল জাজিরার প্রতিবেদনে বিএনপির সংশ্লিষ্টতা খুঁজে পেয়েছে, দলটির নেতাদের এমন অভিযোগ সত্যি নয়-দাবি করে ওবায়দুল কাদের বলেন,প্রকৃতপক্ষে আওয়ামী লীগ বলেছে আল জাজিরার আজগুবি প্রচারের পেছনে কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন,যেসব জেলা, উপজেলা, থানা, ইউনিয়ন ও ওয়ার্ডে কমিটি মেয়াদোত্তীর্ণ হয়েছে,সেসব এলাকায় কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী সম্মেলনের মাধ্যমে কমিটি করতে হবে।নিজের অবস্থান ভারী করার জন্য নিজস্ব লোক দিয়ে কমিটি গঠন করা যাবে না।দলকে শক্তিশালী করতে হলে ত্যাগী কর্মীদের এগিয়ে আনতে হবে বলে জানান তিনি।

তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হোসেন আলী হাসান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ, সংসদ সদস্য তানভীর শাকিল জয়, সংসদ সদস্য অধ্যাপক ডা. আব্দুল আজিজ, সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন মিলন প্রমুখ।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ