29 C
আবহাওয়া
১০:৪০ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » বিপিএল: বরিশালের কাছে হারল কুমিল্লা

বিপিএল: বরিশালের কাছে হারল কুমিল্লা

বরিশালের কাছে হারল কুমিল্লা

বিএনএ, ক্রীড়াডেস্ক : বিপিএলে তিন ম্যাচের সবগুলোতেই হেরেছে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। শনিবার(১৪ জানুয়ারি) চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সাকিব আল হাসানের দল ফরচুন বরিশালের কাছে মাত্র ১২ রানে হেরে গেছে ইমরুল কায়েসের দল। ফরচুন বরিশালের করা ১৭৭ রানের জবাব দিতে নেমে ৭ উইকেট হারিয়ে ১৬৫ রানে থেমে যায় কুমিল্লার ইনিংস।
সাকিব আল হাসানে

বড় লক্ষ্যে শুরুটা ভালোই করেছিল কুমিল্লার দুই ওপেনার লিটন দাস ও মোহাম্মদ রিজওয়ান। ৪২ রান আসে উদ্বোধনী জুটি থেকে।  এই জুটি ভাঙ্গেন কামরুল ইসলাম রাব্বি রিজওয়ানকে আউট করে।  আউটের আগে ১১ বলে ১৮ রান করেন এই পাকিস্তানি ব্যাটার।

ভালো শুরু পেয়েও কাজে লাগাতে পারেননি লিটন।  ৩২ রান করে দুর্ভাগ্যজনকভাবে রান আউট হয়েছেন এই উইকেটকিপার। তবে আশা জাগিয়েছিল মিডল অর্ডার। অধিনায়ক ইমরুল কায়েসের ১৫ বলে ২৮ রান লড়াইয়ে ফেরত আনে তার দলকে। কিন্তু সময়মতো ইমরুলকে সাজঘরে ফেরান চতুরঙ্গ ডি সিলভা।

শেষদিকে খুশদিল শাহ এবং মোসাদ্দেক হোসেনের ৫৪ রানের জুটি প্রতিদ্বন্দ্বিতাকে আরও কঠিন করে তোলে। শেষ ৯ বলে ২৪ দরকার ছিল কুমিল্লার। দুইজনই ছিলেন সেট ব্যাটার। এমন সময় মোসাদ্দেককে বোল্ড করেন করিম জানাত। এরপর আর লড়াইয়ে থাকতে পারেনি কুমিল্লা। ১৬৫ রানে থামে কুমিল্লার ইনিংস।

বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ