31 C
আবহাওয়া
১১:৪৭ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » নৌকায় ভোট চাওয়ায় বিএনপি নেতা বহিষ্কার

নৌকায় ভোট চাওয়ায় বিএনপি নেতা বহিষ্কার

নৌকায় ভোট চাওয়ায় বিএনপি নেতা বহিষ্কার

বিএনএ, জামালপুর: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনে নৌকার পক্ষে ভোট চাওয়ায় এক নেতাকে বহিষ্কার করেছে বিএনপি। বহিষ্কৃত ওই নেতার নাম সাইফুল ইসলাম। তিনি মেরুরচর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন।

বুধবার (১৩ ডিসেম্বর) উপজেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব মানিক সওদাগর স্বাক্ষরিত চিঠিতে এ তথ্য জানানো হয়েছে।

বিএনপি নেতাদের দাবি, রোববার (১০ ডিসেম্বর) রাতে বকশীগঞ্জ কাঁচাবাজার ব্যবসায়ী সমিতির কার্যালয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নূর মোহাম্মদের পক্ষে সভায় অংশ নিয়ে নৌকার জন্য ভোট চান সাইফুল ইসলাম। সেই সঙ্গে নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করারও ঘোষণা দেন তিনি।

বহিষ্কৃত সাইফুল ইসলাম বলেন, আমি দলীয় নেতা হিসেবে নৌকার পক্ষে ভোট চাইনি। একজন ব্যবসায়ী হিসেবে ব্যবসায়ী সংগঠনের মতবিনিময় সভায় নৌকার পক্ষে ভোট চেয়েছি।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, নির্বাচন উপলক্ষে রোববার রাতে বকশীগঞ্জ কাচাঁবাজার ব্যবসায়ী সমিতির সদস্যদের সঙ্গে মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে পৌর মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম সওদাগর ও পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম তালুকদার জুমান উপস্থিত ছিলেন। সভায় সভাপতিত্ব করেন কাচাঁবাজার সমিতির সভাপতি সাইফুল ইসলাম।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ