35 C
আবহাওয়া
১:৪৯ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » বাংলাদেশ-ভারত প্রথম টেস্ট : চট্টগ্রামে শুরু বুধবার

বাংলাদেশ-ভারত প্রথম টেস্ট : চট্টগ্রামে শুরু বুধবার

বাংলাদেশ-ভারত প্রথম টেস্ট

চট্টগ্রাম : আগামীকাল বুধবার (১৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৯ টা থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ-ভারত প্রথম টেস্ট। ২২ ডিসেম্বর থেকে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। ভারতের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে ২-১ ব্যবধানে জিতে বাংলাদেশ। ওয়ানডে সিরিজ জয়ের স্বাদ নিয়ে টেস্ট খেলতে নামবে টাইগাররা।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হতে যাওয়া  বাংলাদেশ-ভারতের মধ্যকার প্রথম টেস্টে টিকিটের মূল্য ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
মেহেদি হাসান মিরাজের দুর্দান্ত ব্যাটিং পারফরমেন্সে প্রথম দুই ম্যাচ যথাক্রমে ১ উইকেট এবং ৫ রানে জিতে টাইগাররা। তৃতীয় ও শেষ ম্যাচে ২২৭ রানের বিশাল ব্যবধানে হারে বাংলাদেশ।

টেস্টে টিকিটের সর্বনিম্ন মূল্য ১০০ টাকা এবং সর্বোচ্চ মূল্য ১০০০ টাকা

চট্টগ্রাম টেস্টে টিকিটের সর্বনিম্ন মূল্য ১০০ টাকা এবং সর্বোচ্চ মূল্য ১০০০ টাকা নির্ধারণ করা হয়েছে। ওয়েস্টার্ন স্ট্যান্ডের টিকিট ১০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট ২০০ টাকা, ক্লাব হাউজের টিকিট ৩০০ টাকা এবং ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের টিকিট ৫০০ টাকা করা হয়েছে। ছাদের ওপরে হসপিটালিটি বক্স এবং গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য করা হয়েছে ১০০০ টাকা।

আজ থেকে টিকিট বিক্রি শুরু হবে। সাগরিকা ও এম এ আজিজ স্টেডিয়ামের  কাউন্টারে টিকিট পাওয়া যাবে। ঐ দুই জায়গায় সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টিকিট বিক্রি হবে। ম্যাচের দিনের টিকিট স্টেডিয়ামে পাওয়া যাবে।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ