29 C
আবহাওয়া
৫:১৪ অপরাহ্ণ - নভেম্বর ২৯, ২০২৩
Bnanews24.com
Home » খুলনার সমাবেশে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী

খুলনার সমাবেশে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী


বিএনএ, খুলনা: খুলনায় আওয়ামী লীগের বিভাগীয় সমাবেশে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় ২৪টি উন্নয়ন প্রকল্প উদ্ধোধন করেন তিনি। এ সময় জনসভায় উপস্থিত জনসমুদ্রকে হাত নেড়ে শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী।

সোমবার (১৩ নভেম্বর) সোয়া তিনটায় সমাবেশে যোগ দেন তিনি। দুপুর ১২টায় পবিত্র ধর্মগ্রন্থ থেকে পাঠের মাধ্যমে এ সমাবেশের আনুষ্ঠানিকতা শুরু হয়।

এরপর দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত সার্কিট হাউজে বিভাগীয় পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা করেন তিনি। বেলা পৌনে ৩টায় সার্কিট হাউজ মাঠে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এরপর যোগ দেবেন আওয়ামী লীগ আয়োজিত খুলনা বিভাগীয় জনসভায়।

এদিকে বেলা ১১টা ৫০ মিনিটে মহাসমাবেশ শুরু হয়েছে। সমাবেশে বক্তৃতা করছেন স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা। সকাল থেকেই বাস, ট্রেন, ট্রাকে করে বাহারি সাজসজ্জা আর বাদ্যযন্ত্র বাজিয়ে ব্যানার, ফেস্টুন নিয়ে খুলনা বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলা থেকে আওয়ামী লীগ নেতাকর্মীরা দলে দলে প্রধানমন্ত্রীর জনসভাস্থল খুলনার সার্কিট হাউজ মাঠে যোগ দিয়েছেন।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে খুলনা নগর জুড়ে সাদা ও পোশাকধারী পুলিশের নজরদারিসহ নৌপথে নিরাপত্তা জোরদার করা হয়েছে।প্রতিটি মোড়ে পুলিশ, র‌্যাবসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সতর্ক অবস্থান লক্ষ্য করা গেছে। জনসভাস্থলসহ নগরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে বসানো হয়েছে সিসি ক্যামেরা। সবমিলিয়ে তিন স্তরের নিরাপত্তার ব্যবস্থা নেয়া হয়েছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ