30 C
আবহাওয়া
৯:৩৪ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » খুলনায় আওয়ামী লীগের সমাবেশ শুরু

খুলনায় আওয়ামী লীগের সমাবেশ শুরু


বিএনএ, খুলনা: খুলনায় আওয়ামী লীগের বিভাগীয় সমাবেশ শুরু হয়েছে। সোমবার (১৩ নভেম্বর) দুপুর ১২টায় পবিত্র ধর্মগ্রন্থ থেকে পাঠের মাধ্যমে এ সমাবেশের আনুষ্ঠানিকতা শুরু হয়। জনসভায় যোগ দিতে খুলনায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুপুর পৌনে ১টায় খুলনা জেলা স্টেডিয়ামে নির্মিত হেলিপ্যাডে অবতরণ করেন তিনি।

খুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেলের বক্তব্যের মধ্য দিয়ে স্থানীয় নেতাকর্মীদের বক্তব্য পর্ব শুরু হয়। সমাবেশের সভাপতি ও খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক এতে সভাপতিত্ব করছেন। অনুষ্ঠানস্থলে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রীর চাচাতো ভাই শেখ হেলাল উদ্দিন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাহাজাহান খানসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।

এর আগে বিভাগীয় মহাসমাবেশকে কেন্দ্র করে জেলা-উপজেলা থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা জড়ো হন। সকাল থেকে খুলনা মহানগরীর বিভিন্ন থানা, ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলাসহ আশপাশের জেলাগুলো থেকে মিছিল নিয়ে তারা সমাবেশস্থলে প্রবেশ করেন।

নগর ঘুরে দেখা যায়, বিভিন্ন ব্যানার, ফেস্টুন নিয়ে মিছিল সহকারে নেতাকর্মীরা সমাবেশস্থলে আসছেন। অনেকেই বিভিন্ন মোড়ে মোড়ে অবস্থান নিয়ে জড়ো হচ্ছেন। সাদা, হলুদ, লাল রঙের টিশার্ট ও টুপি পরে বাহারি সাজে সেজেছেন। অনেকেই লাল সবুজের পতাকার রঙের পোশাক পরে নৌকা মাথায় ও হাতে নিয়ে সমাবেশকে সফল করতে এসেছেন।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ