34 C
আবহাওয়া
৭:৫৮ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » আশুলিয়ায় গ্যাস সিলিন্ডার লিকেজ, নারীসহ দগ্ধ ৪

আশুলিয়ায় গ্যাস সিলিন্ডার লিকেজ, নারীসহ দগ্ধ ৪

বার্ন ইউনিট

বিএনএ ডেস্ক: সাভারের আশুলিয়ায় গ্যাস সিলিন্ডার লিকেজের আগুনে তিন নারীসহ চারজন দগ্ধ হয়েছেন। তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। শনিবার (১২ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে আশুলিয়ার শ্রীপুরের নয়ানগর এলাকায় আনোয়ার হোসেনের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন, বাড়ির ভাড়াটিয়া নজরুল ইসলাম (৪৫), জোবেদা বেগম (৪০), রেজিয়া বেগম (৩০) ও আলেয়া নূর (৩৫)। তারা স্থানীয় তৈরি পোশাক কারখানার শ্রমিক।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার প্রণব চৌধুরী জানান, শনিবার রাতে পোশাক শ্রমিক জোবেদা রান্নার সময় চুলা জ্বালাতে গেলে হঠাৎ আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। এ সময় তিনি ও তার আশপাশে থাকা দুই নারী এবং এক পুরুষসহ চারজন দগ্ধ হন। পরে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়। চারজনের মধ্যে নজরুল নামে এক ব্যক্তির শরীরের ৪০ শতাংশ পুড়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসক। তবে বাকিরা সামান্য দগ্ধ হয়েছেন।

ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা জানান, গ্যাস সিলিন্ডারের ক্যাপের লিকেজ থেকেই গ্যাস ছড়িয়ে পড়েছিল। রান্নার সময় আগুনের স্পর্শ পেতেই তা বেড়ে যায়।

বিএনএনিউজ২৪/ এমএইচ/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ