23 C
আবহাওয়া
৭:২৪ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে কমিউটার ট্রেনে আগুন

ময়মনসিংহে কমিউটার ট্রেনে আগুন

ময়মনসিংহে কম্পিউটার ট্রেনে আগুন

বিএনএ ডেস্ক : দেওয়ানগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেনে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। পরে স্থানীয়রা টের পেয়ে তাৎক্ষণিকভাবে আগুন নিয়ন্ত্রনে আনে।

বুধবার (১৩ জুলাই) বিকাল সোয়া চার দিকে ময়মনসিংহের বেগুনবাড়ি রেল স্টেশন সংলগ্ন এলাকায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ময়মনসিংহ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আতিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দেওয়াগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেন বেগুনবাড়ি রেলওয়ে স্টেশন সংলগ্ন এলাকায় আসতেই এক বগি থেকে আরেক বগিতে ইলেকট্রিক সংযোগ লাইন লোজ হয়ে আগুন লেগে যায়। এতে বৈদ্যুতিক শর্ট সার্কিটে ঙ ২০-৪০ বগিতে বৈদ্যুতিক আগুন ধরে যায়। ধোঁয়ায় বগি অন্ধকার হয়ে গেলে যাত্রীরা আতঙ্কে চিৎকার শুরু করে। পরে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসার আগেই স্থানীয়রা ও যাত্রীরা আগুন নিয়ন্ত্রনে আনে। তবে, এই ঘটনায় তেমন ক্ষতি হয়নি। দেওয়ান কমিউটার ট্রেনটি বিদ্যাগঞ্জ থেকে ছেড়ে গেছে বলেও জানান তিনি।

ময়মনসিংহ রেলওয়ে পুলিশ ফাড়ির উপ-পরিদর্শক দীপক বলেন, দেওয়ান কমিউটার ট্রেনটি বর্তমানে ময়মনসিংহ স্টেশনে আছে। কিছুক্ষণের মাঝেই ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে। এতে তিস্তা এক্সপ্রেস কিছুক্ষণ বিদ্যাগঞ্জ স্টেশনে দাড়িয়ে ছিল। বর্তমানে ট্রেন চলাচল স্বাভাবিক আছে। তবে, ট্রেনের তেমন ক্ষয়ক্ষতি হয়নি।

বিএনএ/ হামিমুর রহমান,ওজি,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ