27 C
আবহাওয়া
১০:৩৩ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » দারুল ইহসান ইসলামিক সেন্টার ট্রাস্ট্রের উদ্যোগে কোরবানির মাংস বিতরণ

দারুল ইহসান ইসলামিক সেন্টার ট্রাস্ট্রের উদ্যোগে কোরবানির মাংস বিতরণ

দারুল ইহসান ইসলামিক সেন্টার ট্রাস্ট্রের উদ্যোগে কোরবানির মাংস বিতরণ

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের সাতকানিয়ার দারুল ইহসান ইসলামিক সেন্টার ট্রাস্ট্র বাংলাদেশের উদ্যোগে কোরবানির মাংস ও চাউল বিতরণ করা হয়েছে। পবিত্র ঈদুল অযহার তিনদিন ব্যাপি (১০, ১১ ও ১২ জুলাই) ট্রাস্ট্রের প্রতিষ্ঠাতা, ইংল্যান্ড জালালিয়া জামে মসজিদের সাবেক খতিব ড. মুফতি শাহ মাওলানা মুহাম্মদ লোকমান ফারুকী (রহ:) কর্তৃক প্রবর্তিত, ইংল্যান্ড প্রবাসীদের অর্থায়নে এসব সামগ্রী বিতরণ করা হয়।

চট্টগ্রামের সাতকানিয়া, লোহাগাড়া, বাঁশখালী, চন্দনাইশ, মহেষখালী, কুমিল্লা বরিশালসহ বিভিন্ন এলাকায় ট্রাস্টের পক্ষ থেকে ১৮ টি গরু কোরবানি করা হয়। কোরবানির মাংস গরিব-দুস্থ, বিধবা, তালাকপ্রাপ্তা ও এতিম পরিবারের মাঝে বিতরণ করা হয়।

দারুল ইহসান ইসলামিক সেন্টার ট্রাস্টের রেক্টর বদিউল আলম চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন দরবারে আলীয়া ফারুকীয়া ইংল্যান্ডের খলিফা, পীরে ত্বরিকত অধ্যক্ষ শাহ মাও. মুহাম্মদ মোজাহেরুল কাদের ফারুকী। ট্রাস্টের সচিব এ. কে. এম নজরুল ইসলামের তত্ত্বাবধানে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমিরুল ইসলাম, মমতাজ উদ্দীন, দারুল ইহসান প্রাক্তন ছাত্র সংসদের সভাপতি হাফেজ আনোয়ার হোসাইন, হাফেজ হেলাল উদ্দীন মাহমুদ, মাওলানা মোস্তাফিজুর রহমান, শিল্পী মিজবাহুর রহমান, মাওলানা মিজানুর রহমান, তানভীর হাসান ঈমন, সাংবাদিক মো, হামিদুর রহমান সাকিল প্রমূখ।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ