30 C
আবহাওয়া
৬:৩১ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » জীবন-মৃত্যুর সঙ্গে লড়াই করছেন খালেদা জিয়া

জীবন-মৃত্যুর সঙ্গে লড়াই করছেন খালেদা জিয়া


বিএনএ, ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া জীবন-মৃত্যুর সঙ্গে লড়াই করছেন বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার (১৩ জুন) রাজধানীর গোপীবাগ ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির এক পদযাত্রা পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে একথা বলেন তিনি।

সরকার খালেদা জিয়াকে অন্যায়ভাবে আটক করে রেখেছে দাবি করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সম্পূর্ণ মিথ্যা মামলায় সাজা দিয়ে তাকে কারাগারে রাখা হয়েছিল। এরপর বাসায় এনে তাকে গৃহবন্দি করে রাখা হয়েছে। আপনারা নিশ্চয়ই খবর পেয়েছেন, গতকাল রাতে তিনি আবারও অসুস্থ হয়ে পড়েছেন। রাত ৩টায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তিনি এখন মৃত্যুর সঙ্গে লড়াই করছেন।

এদিকে খালেদা জিয়ার একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার জানিয়েছেন, প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। সোমবার রাতেই কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। আজ বাকি পরীক্ষা-নিরীক্ষা শেষে পরবর্তী চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে। তিনি বলেন, ‘ম্যাডামের অবস্থা মোটামুটি স্থিতিশীল আছে।’

সর্বশেষ গত ২৯ এপ্রিল নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়েছিলেন ৭৮ বছর বয়সি সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। পাঁচ দিন পর তিনি মেডিকেল বোর্ডের সিদ্ধান্তে বাসায় ফেরেন। দীর্ঘদিন ধরে আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি জটিলতা ও লিভারের রোগ, হৃদরোগে ভুগছেন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ