30 C
আবহাওয়া
৭:১৩ অপরাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » মিরপুরে ছেঁড়া টাকা না নেওয়ায় দোকানিকে পিটিয়ে হত্যা

মিরপুরে ছেঁড়া টাকা না নেওয়ায় দোকানিকে পিটিয়ে হত্যা

মিরপুরে ছেঁড়া টাকা না নেওয়ায় দোকানিকে পিটিয়ে হত্যা

বিএনএ, ঢাকা: রাজধানীর মিরপুরে ছেঁড়া ময়লাযুক্ত টাকা না নেওয়ায় হাফিজুল ইসলাম (২৭) নামে এক দোকানিকে পিটিয়ে হত্যা করেছে ক্রেতারা। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত হাফিজুল নরসিংদী শিবপুর উপজেলার তেলিয়া মধ্যপাড়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে। বর্তমানে তিনি মিরপুর দশ নম্বর এলাকায় থাকতেন।

মঙ্গলবার (১৩ জুন) দুপুরে এ বিষয়টি নিশ্চিত করেন মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

মহসীন বলেন, হাফিজুল ইসলামের মিরপুর-১০ নম্বর এলাকায় একটি চিকেন ফ্রাইয়ের দোকান রয়েছে। সোমবার রাতে তার দোকান থেকে আসাদুজ্জামান চয়নসহ কয়েকজন যুবক চিকেন ফ্রাই কেনেন। তখন তারা দোকানিকে ছেঁড়া ও ময়লাযুক্ত ১০০ টাকার নোট দেন। পরে সেই টাকা পরিবর্তন করে দেওয়ার জন্য অনুরোধ করেন দোকানি হাফিজুর। একপর্যায়ে চয়নসহ তারা কয়েকজন হাফিজুরকে মারধর করেন। এতে তিনি অচেতন হয়ে পড়লে প্রথমে তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে সেখানে মারা যান তিনি।

ওসি আরও বলেন, মৃত্যুর ঘটনায় পরিবারের তরফ থেকে একটি মামলা করা হয়েছে। মামলার এক নম্বর আসামি চয়নকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিকভাবে তিনি হত্যাকাণ্ডের বিষয়ে পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছেন। বাকিদের গ্রেপ্তার করতে পুলিশ কাজ করছে। মরদেহ আইনি প্রক্রিয়া শেষে সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ/আজিজুল হাকিম,বিএম

Loading


শিরোনাম বিএনএ