31 C
আবহাওয়া
১০:০৯ অপরাহ্ণ - মে ২৯, ২০২৪
Bnanews24.com
Home » মোটরসাইকেলে বন্ধুদের সঙ্গে মাওয়া যাওয়ার পথে তরুণের মৃত্যু

মোটরসাইকেলে বন্ধুদের সঙ্গে মাওয়া যাওয়ার পথে তরুণের মৃত্যু

সড়ক দুর্ঘটনা নিহত

বিএনএ, ঢাকা : ঈদের আনন্দে বন্ধুদের সঙ্গে মাওয়া ঘুরতে যাওয়ার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় খাইরুল হাসান দিহান (১৯) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এই ঘটনায় তার বন্ধু আহত হয়েছে । শুক্রবার (১২ এপ্রিল) রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্হানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালের নিয়ে আসলে সেখানে  রাত সাড়ে ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক  মৃত ঘোষণা করেন।

দিহানকে ঢামেকে নিয়ে আসা মো. ইয়াহিয়া জানান, তারা জানতে পেরেছেন চারটি মোটরসাইকেল নিয়ে বন্ধুদের সঙ্গে মাওয়া ঘাটে বেড়াতে যাচ্ছিলেন দিহান। পথে দ্রুতগতির একটি মাইক্রোবাস তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ছিটকে পড়ে। পরে গুরুতর আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক দিহানকে মৃত ঘোষণা করেন। আহত আরেকজন সেখানে চিকিৎসাধীন।

তিনি আরও জানান, নিহত দিহান দনিয়া কলেজের একাদশ শ্রেণির দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি রাজধানীর মানিকনগর ওয়াশা রোডের ৬৬/বি নম্বর বাসার কামরুল হাসানের ছেলে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের  মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ