40 C
আবহাওয়া
৬:৩০ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » বগুড়ায় স্বেচ্ছাসেবকের দুই নেতাকে কুপিয়ে জখম

বগুড়ায় স্বেচ্ছাসেবকের দুই নেতাকে কুপিয়ে জখম


বিএনএ, বগুড়া: ইফতারের আধাঘণ্টা পর বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ ও স্বেচ্ছাসেবক দলের দুই নেতাকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (১২ মার্চ) সন্ধ্যা পৌনে ৭টার দিকে শহরের সাতমাথা এলাকার বিআরটিসি মার্কেটের সামনে এই ঘটনা ঘটে।

বগুড়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

আহতরা হলেন— বগুড়া শহর স্বেচ্ছাসেবক লীগের ৮ নম্বর ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক মোমিনুল ইসলাম (৩০) ও একই ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাগর কুমার রায় (২৯)।

আহতদের মধ্যে স্বেচ্ছাসেবক লীগ নেতা মোমিনুল আশঙ্কাজনক অবস্থায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের আইসিইউতে ও স্বেচ্ছাসেবক দল নেতা সাগর সার্জারি বিভাগে চিকিৎসাধীন আছেন।

বগুড়া শহর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রসঞ্জিত রায় সঞ্জিত বলেন, আহত মোমিনুল ও সাগর শহরের ৮ নম্বর ওয়ার্ডের সেউজগাড়ি এলাকার বাসিন্দা। রেলওয়ে মার্কেট নিয়ে দীর্ঘদিন ধরে এলাকার দুই গ্রুপের দ্বন্দ্ব চলে আসছিল। এর জেরে আজকের হামলা হয়ে থাকতে পারে।

প্রসঞ্জিত রায় সঞ্জিত আরও বলেন, প্রথমদিন ইফতারের আধাঘণ্টা পর বিআরটিসি মার্কেটের সামনে থেকে মোমিনুল ও সাগর মোটরসাইকেল করে সেউজগাড়ি দিকে আসছিলেন। এই সময় পেছন থেকে প্রায় ১০ জন দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে তাদের কুপিয়ে আহত করে। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় তাদের শজিমেক হাসপাতালে আনা হয়। আহত সাগরের হাতে ও মোমিনুলের মাথায় একাধিক আঘাত করা হয়েছে।

ওসি সাইহান ওলিউল্লাহ বলেন, আহতদের মধ্যে মোমিনুলের অবস্থা আশঙ্কাজনক। তাকে শজিমেক হাসপাতালের আইসিইউতে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারে চেষ্টা চলছে।

বিএনএ/এমএফ/হাসনা

Loading


শিরোনাম বিএনএ