31 C
আবহাওয়া
১১:২৩ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » রমজান নিয়ে বার্তা দিলেন মিশা সওদাগর

রমজান নিয়ে বার্তা দিলেন মিশা সওদাগর

মিশা সওদাগর

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় খলনায়ক মিশা সওদাগর। তিনি তার অভিনীত প্রতিটি চরিত্রে দক্ষতার পরিচয় দিয়েছেন। ফলে চলচ্চিত্র বোদ্ধাদের কেউ কেউ বলছেন- ‘খল চরিত্রে মিশার ধারে কাছেও কেউ নেই।’ তিন দশকেরও বেশি সময় ধরে তিনি দাপটের সঙ্গে অভিনয় করছেন। ব্যক্তি জীবনে মিশা সওদাগর ভীষণ ধর্মপ্রাণ মানুষ।

মিশা সওদাগর ইসলামী বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত থাকার চেষ্টা করেন। ধর্মীয় বিভিন্ন অনুষ্ঠানে তিনি বক্তব্যও দেন। তিনি মাঝে মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে নামাজ পড়ার জন্য স্ট্যাটাসও দেন। এসব কারণে ভক্তদের কাছে তার আলাদা একটি গ্রহণযোগ্যতাও রয়েছে।

মঙ্গলবার (১২ মার্চ) রমজান মাসের প্রথম দিন মিশা সওদাগর ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন। তিনি লিখেছেন, ‘পবিত্র রমজান মাস আমাদের একত্র হতে শেখায়। পবিত্র রমজান মাস আমাদের ভালোবাসতে শেখায়। পবিত্র রমজান মাস আমাদের ধৈর্যশীল হতে শেখায়। পবিত্র রমজান মাস আমাদের সিয়াম সাধনা শেখায়। রমজানুল কারিম মোবারক।

মিশা সওদাগর পোস্ট দেওয়ার সঙ্গে সঙ্গে তার ভক্ত-অনুরাগীও মন্তেব্যের ঘরে রমজানের শুভাচ্ছো জানান। অনেকে প্রশংসা করছেন তার এরকম পোস্ট দেওয়ার জন্য।

তিন দশকের বেশি সময়ের অভিনয় জীবন মিশার। দেশীয় চলচ্চিত্রে তিনি বর্ণাঢ্য এক ক্যারিয়ার গড়েছেন। অভিনয়ের বাইরে মিশা সওদাগর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির একজন নেতা। তিনি পরপর দুবার এই সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন। শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনের মিশা সওদাগর সভাপতি পদপ্রার্থী হয়েছেন।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ