34 C
আবহাওয়া
১০:০৫ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়ায় স্কাউট ক্যাম্প পরিদর্শন করলেন মিজানুর রহমান মজুমদার

ছাগলনাইয়ায় স্কাউট ক্যাম্প পরিদর্শন করলেন মিজানুর রহমান মজুমদার


বিএনএ, ফেনী: বাংলাদেশ স্কাউটের আঞ্চলিক সমাবেশের ১১তম আসর পরিদর্শন করেছেন চট্টগ্রাম অঞ্চলের উপকমিশনার মিজানুর রহমান মজুমদার। রোববার (১২ মার্চ) বিকেলে ফেনীর ছাগলনাইয়ার দক্ষিণ সতর উচ্চ বিদ্যালয়ে তিনি স্কাউট সমাবেশে পৌঁছলে তাকে ফুল দিয়ে বরণ করা হয়।

এসময় তিনি আঞ্চলিক স্কাউট সমাবেশ ঘুরে দেখেন। পরে স্কাউট সমাবেশে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হোন।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম অঞ্চলের উপকমিশনার ও বাংলাদেশ নিউজ এজেন্সি (বিএনএ) এর সম্পাদক মিজানুর রহমান মজুমদার বলেন, দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানের প্রতিটি শিক্ষার্থী যেন স্কাউট প্রশিক্ষণপ্রাপ্ত হয়। সেই ব্যবস্থা নিতে হবে। তাহলেই আমি বিশ্বাস করি, আমাদের সোনার বাংলা গড়া বা স্মার্ট বাংলাদেশ গড়ার উপযুক্ত নাগরিক তৈরি হবে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্কাউটস সম্পাদক গোলাম আফসার, পৌরসভার প্যানেল মেয়র কাজী নুরুল আলম, যুবলীগ নেতা নাসির উদ্দিন পাটোয়ারী, দক্ষিণ সতর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজুর রহমান, সহকারী প্রধান শিক্ষক সিদ্দিকুর রহমান, প্রধান শিক্ষক শেখ জালাল ও নজরুল ইসলামসহ স্কাউটস এর সকল ইউনিট লিডারসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১১ মার্চ থেকে ছাগলনাইয়া উপজেলা স্কাউটস সমাবেশ শুরু হয়েছে। যা চলবে ১৫ মার্চ পর্যন্ত। সমাবেশে শমসেরগাজী,চাঁদগাজী ভূঁইয়া, ভাষাসৈনিক গাজীউল হক ও কৈয়ারা বিবি নামে ৪ টি সাব ক্যাম্পে ৩৫ টি স্কুল, কলেজ ও মাদ্রাসা অংশ গ্রহণ করেছে।

বিএনএ/ নিজাম, এমএফ

Loading


শিরোনাম বিএনএ