28 C
আবহাওয়া
১১:৫৬ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজশাহীর সঙ্গে সারাদেশের ট্রেন চলাচল স্বাভাবিক

রাজশাহীর সঙ্গে সারাদেশের ট্রেন চলাচল স্বাভাবিক


বিএনএ, রাজশাহী: রাজশাহীর সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে। রোববার (১২ মার্চ) রাত ১২টা ২০মিনিট থেকে রাজশাহীর রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়। স্টেশন থেকে ছেড়ে গেছে ধুমকেতু ও বাংলাবান্ধা এক্সপ্রেস। ঢুকছে মধুমতি এক্সপ্রেস।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী রেলওয়ে স্টেশন মাস্টার আবদুল করিম। তিনি বলেন, রাত ১২টা ২০ মিনিটের পর থেকে পশ্চিমাঞ্চল রেলওয়ের রাজশাহী রেলস্টেশন থেকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। এখন পর্যায়ক্রমে আটকে পড়া ট্রেনগুলো রাজশাহী থেকে চলাচল শুরু করবে।

তিনি আরও বলেন, এই বিলম্ব কাটতে দুই থেকে ৩ দিন সময় লাগবে। পর্যায়ক্রমে বিলম্ব কমে যাবে। আমাদের নির্দেশনা দেয়া হচ্ছে সঠিক সময়েই ট্রেন পৌঁছাতে। আশা করছি দ্রুত এই সমস্যার সমাধান হবে।

এর আগে রাত পৌনে ৮টার দিকে চারুকলার অনুষদের সামনে বিভিন্ন গাছের ডালপালা দিয়ে আগুন জ্বালিয়ে দেয় রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শিক্ষার্থীরা। এতে রাজশাহী-ঢাকা রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

উল্লেখ্য, শনিবার (১১ মার্চ) বাসের ভাড়া নিয়ে কথা-কাটাকাটির জেরে সন্ধ্যা ৬টায় বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিনোদপুর বাজারে স্থানীয়দের সঙ্গে শিক্ষার্থীদের দফায় দফায় সংঘর্ষ হয়। সংঘর্ষে আহত হন দুই শতাধিক শিক্ষার্থী। ব্যবসায়ী ও স্থানীয়দের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষের ঘটনায় রোববার বিকেলে মামলা করেছে প্রশাসন। নগরীর মতিহার থানায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবদুস সালাম বাদী হয়ে বিকেলে এ মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাত পাঁচ শতাধিক আসামি করা হয়েছে। এ ঘটনায় তাৎক্ষণিক একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ