28 C
আবহাওয়া
১০:৩১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদ্‌যাপন: মিডিয়া, সমন্বয় ও সম্প্রচার কমিটি গঠন

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদ্‌যাপন: মিডিয়া, সমন্বয় ও সম্প্রচার কমিটি গঠন

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদ্‌যাপন: মিডিয়া, সমন্বয় ও সম্প্রচার কমিটি গঠন

ঢাকা : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদ্‌যাপন উপলক্ষে জাতীয় বাস্তবায়ন কমিটি কর্তৃক জাতীয় প্যারেড স্কয়ারে আগামী ১৭ থেকে ২৬ মার্চ ২০২১ পর্যন্ত দশ দিনব্যাপী বিশেষ অনুষ্ঠানমালার আয়োজন করা হচ্ছে। অনুষ্ঠানমালা মিডিয়ায় প্রচার সম্পর্কিত যাবতীয় কার্যক্রম সম্পাদনে সহায়তা ও সমন্বয়ের লক্ষ্যে প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরীর মৌখিক নির্দেশক্রমে ‘মিডিয়া, সমন্বয় ও সম্প্রচার কমিটি’ গঠন করা হয়েছে।

মিডিয়া, সমন্বয় ও সম্প্রচার কমিটির আহ্বায়ক ও সদস্যগণ হলেন তথ্য অধিদফতরের প্রধান তথ্য অফিসার সুরথ কুমার সরকার আহ্বায়ক এবং বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক সোহরাব হোসেন; বাংলাদেশ বেতারের প্রধান প্রকৌশলী; তথ্য মন্ত্রণালয়ের উপযুক্ত প্রতিনিধি; অ্যাসোসিয়েশন অভ্‌ টেলিভিশন চ্যানেল ওনার্স (অ্যাটকো) এর উপযুক্ত প্রতিনিধি;  সিনিয়র সাংবাদিক ও সদস্য জাতীয় বাস্তবায়ন কমিটির সদস্য সুভাষ সিংহ রায়;  জাতীয় বাস্তবায়ন কমিটির সদস্য  প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ আলী ফরহাদ; জাতীয় বাস্তবায়ন কমিটির মিডিয়া সেন্টারের প্রধান মিডিয়া কর্মকর্তা ও উপপ্রধান তথ্য অফিসার; পররাষ্ট্র মন্ত্রণালয়ের ডেপুটি চিফ অভ্‌ প্রটোকল; বাংলাদেশ টেলিভিশনের কন্ট্রোলার/প্রোগ্রাম ম্যানেজার মাহফুজা আক্তার; জাতীয় বাস্তবায়ন কমিটির মিডিয়া কনসালটেন্ট আসিফ কবীর ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সহকারী প্রেস সচিব এম এম ইমরুল কায়েস সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন।

কমিটি আগামী ১৭ থেকে ২৬ মার্চ ২০২১ পর্যন্ত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর অনুষ্ঠান এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানমালা টেলিভিশন চ্যানেল, সোশ্যাল মিডিয়া ও অনলাইন মিডিয়ায় সুষ্ঠুভাবে সম্প্রচারের যাবতীয় কার্যক্রম সমন্বয় ও সম্পাদনে সহায়তা করবে।

বিএনএনিউজ২৪/এসজিএন

Loading


শিরোনাম বিএনএ