35 C
আবহাওয়া
১১:০৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » বন্ধুদের প্ররোচণায় বাসা থেকে বের হয়ে যায় স্কুলছাত্র জাহিন

বন্ধুদের প্ররোচণায় বাসা থেকে বের হয়ে যায় স্কুলছাত্র জাহিন


বিএনএ ডেস্ক:উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয় অষ্টম শ্রেণির ছাত্র মো. খালিদ বিন জাহিন বাসা থেকে বের হয়ে গেলে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। অবশেষে তাকে উদ্ধার করেছে র‌্যাব-২। শুক্রবার (১২ মার্চ) তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। সে বন্ধুদের প্ররোচণায় অসৎ উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে যায় বলে জানা গেছে।

র‌্যাব থেকে জানানো হয়, তথ্য প্রযুক্তির সাহায্যে শুক্রবার দুপুর আড়াইটার দিকে জাহিনের অবস্থান শনাক্ত করা হয়। পরে মতিঝিল থানার আরামবাগের ঘরোয়া রেস্তোরাঁ হোটেল থেকে জাহিনকে উদ্ধার করা হয় ।

উদ্ধারের পর জাহিনের বাবা খায়রুল জানান, ‘তার ছেলে অসৎ বন্ধুদের প্ররোচণায় বাসা থেকে পালিয়ে যায়। তাকে পেয়ে প্রাণ ফিরে পেয়েছি। এর জন্য র‌্যাব এর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

এর আগে ১১ মার্চ খায়রুল হাসান র‌্যাব-২ এর কাছে অভিযোগ করেন, তার ছেলে মো. খালিদ বিন হাসান জাহিনকে (১৪) খুঁজে পাওয়া যাচ্ছে না। জাহিন নিয়মিত প্রতিদিন মসজিদে কুরআন শেখার জন্য যেতো এবং সেখান থেকে বন্ধুদের সাথে খেলতে যেতো। প্রতিদিনের ন্যায় গতকালও (১১ মার্চ) সে কুরআন শিখতে গিয়ে আর বাসায় ফিরে আসেনি। রাতের বেলা তার সাথে থাকা মোবাইলটি ফোনটি বন্ধ পাওয়া যায়, ছেলের বন্ধু, আত্মীয় স্বজন সবার বাসায় খোঁজ করে ছেলের কোন খবর না পেয়ে এ বিষয় ফেসবুকে ছেলে নিখোঁজের একটি পোস্ট দেন।

Loading


শিরোনাম বিএনএ