29 C
আবহাওয়া
৩:২০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, অভিযুক্ত আইনজীবী গ্রেপ্তার

বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, অভিযুক্ত আইনজীবী গ্রেপ্তার

বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, অভিযুক্ত আইনজীবী গ্রেপ্তার

বিএনএ, গোপালগঞ্জ: গোপালগঞ্জে একটি বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণ চেষ্টা মামলার আসামী আইনজীবী আলমগীর হোসেনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রোববার (১২ ফেব্রুয়ারি) বিকেলে ঢাকা মহানগরীর নিউমার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, গত শুক্রবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে শহরের পাঁচুড়িয়া এলাকার সামছুল হক রোডের বাসায় ডেকে নিয়ে একটি বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করেন আইনজীবী আলমগীর হোসেন। এ ঘটনায় ওই দিন রাতেই বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার বাদী হয়ে এডভোকেট আলমগীর হোসেনের (৪৫) বিরুদ্ধে গোপালগঞ্জ সদর থানায় মামলা করেন। গত রবিবার দুপুরে অভিযুক্ত আইনজীবীর শাস্তির দাবিতে মানববন্ধন করেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা।

র‌্যাব জানায়, তথ্য প্রযুক্তির মাধ্যমে ও গোপন তথ্যের ভিত্তিতে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণ চেষ্টা মামলার আসামির অবস্থান নিশ্চিত হয়ে ঢাকা মহানগরীর নিউমার্কেট এলাকায় অভিযান পরিচালনা করা হয়। পরে অভিযুক্ত আইনজীবী আলমগীর হোসেনকে (৪৫) গ্রেপ্তার করা হয়। সোমবার বিকেলে গ্রেপ্তারকৃত আসামিকে গোপালগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ