36 C
আবহাওয়া
১:২৮ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ড্রেসিংরুমে ধূমপান করায় শাস্তি পেলেন সুজন

ড্রেসিংরুমে ধূমপান করায় শাস্তি পেলেন সুজন


বিএনএ, স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কোড অব কন্ডাক্ট ভাঙায় শাস্তি পেলেন বিপিএলের দল খুলনা টাইগার্সের প্রধান কোচ খালেদ মাহমুদ সুজন। সোমবার (১৩ ফেব্রুয়ারি) এক বিজ্ঞপ্তিতে শাস্তির বিষয়টি নিশ্চিত করে বিসিবি।

চলতি মাসের গত ১০ ফেব্রুয়ারি বিপিএলের ম্যাচে ফরচুন বরিশালের বিপক্ষে ম্যাচটিতে ড্রেসিংরুমে নীতি বহির্ভূত কাজের জন্য ম্যাচ ফি’র ৩০ শতাংশ অর্থ জরিমানা দিতে হচ্ছে হেড কোচ সুজনকে। একইসঙ্গে তার নামের পাশে দুটি ডিমেরিট পয়েন্টও যোগ হচ্ছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আর্টিকেল ২.২০ অনুযায়ী এ ধরনের কার্যক্রম খেলার স্পিরিটের পরিপন্থি। ম্যাচ শেষে দুই আম্পায়ার আলী আমরান রাজন এবং রবীন্দ্র উইমালাসারির অভিযোগের ভিত্তিতে সুজনকে এই শাস্তি দেয়া হয়েছে। সুজন শাস্তি মেনে নেওয়ায় আর আনুষ্ঠানিক শুনানির দরকার পড়েনি।

এছাড়া পৃথক ঘটনায় শাস্তি পেয়েছেন শেখ মেহেদী হাসান, নিকোলাস পুরান এবং মোসাদ্দেক হোসেন সৈকত। এই তিনজনকেই পৃথক তিনটি ঘটনায় আর্থিক জরিমানা ও ডিমেরিট পয়েন্ট দেয়া হয়েছে। ম্যাচ রেফারি দেবব্রত পাল এই শাস্তি দেন।

প্রসঙ্গত, ফরচুন বরিশালের বিপক্ষের ম্যাচটিতে ব্যাটারদের দুর্দান্ত পারফর্ম্যান্সে জয় পায় খুলনা টাইগার্স। কিন্তু দলের উত্তেজনাপূর্ণ জয় পাওয়া ম্যাচের শেষদিকে ড্রেসিংরুমে দাঁড়িয়ে সুজনকে ধূমপান করতে দেখা যায়। ঘটনার কিছুক্ষণ পরেই সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে ওই ছবি। এরপর সুজনকে রীতিমতো নিন্দার সাগরে ভাসিয়ে দেন দেশীয় ক্রিকেটের সমর্থকরা।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ