35 C
আবহাওয়া
১১:২৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ভালোবাসা দিবসে অপূর্বর ৮ নাটক

ভালোবাসা দিবসে অপূর্বর ৮ নাটক

অপূর্ব

বিনোদন ডেস্ক: বসন্তের আগমনে চারিদিকে রঙ ছড়িয়ে পড়ে। সেই রঙের পালে বাড়তি হাওয়া দেয় বিশ্ব ভালোবাসা দিবস। আর এই দিবসকে ঘিরে বিভিন্ন চ্যানেলে থাকে নানান আয়োজন। দর্শকরাও মুখিয়ে থাকে প্রিয় তারকাদের বিশেষ এই আয়োজন দেখতে। এবারও তার ব্যতিক্রম নয়। ভালোবাসা দিবস উপলক্ষে বিভিন্ন চ্যানেল প্রচার করছে অসংখ্য নাটক-টেলিফিল্ম। ভালোবাসার ভিন্ন গল্প নিয়ে নির্মিত উল্লেখযোগ্য কয়েকটি নাটক ও টেলিফিল্ম নিয়ে এবারের আয়োজন।

জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। ভিন্ন ভিন্ন চরিত্রে কাজ করে নিজেকে নির্দিষ্ট ঘরানা থেকে বের করেছেন। তবে রোমান্টিক অপূর্বকে কিন্তু ছাড়েননি দর্শক-ভক্তরা। ভক্তদের টানেই এখনো কিছু রোমান্টিক নাটকে তাকে দেখা যায়।

আসছে ভ্যালেন্টাইন ডে উপলক্ষ্যে এরকম আটটি একক নাটকে অভিনয় করেছেন তিনি। নাটকগুলো হচ্ছে- তৌফিকুল ইসলামের পরিচালনায় ‘ফিরে এসো সুরঞ্জনা’, বি ইউ শুভর পরিচালনায় ‘হাতটা শুধু ধরো’ ও ‘বেঁচে থাকুক ভালোবাসা’, সৈয়দ শাকিলের পরিচালনায় ‘ঈর্ষা’, সোহেল আরমানের পরিচালনায় ‘টাইমস আপ’, রুবেল হাসানের পরিচালনায় ‘ওভার স্মার্ট’। এ ছাড়া ‘তোকে পাওয়ার জন্য’ ও ‘একদিনের তুমি’ নামে আরও দুটি নাটকেও এবারের ভ্যালেন্টাইন ডেতে প্রচার হবে।

এ প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘আসছে ভ্যালেন্টাইন ডে উপলক্ষ্যে ভক্তদের জন্য যে কটি কাজ করেছি সবগুলোর গল্প এবং আমার চরিত্র দারুণ। অনেক যত্ন নিয়ে কাজ করেছি। আমার বিশ্বাস ভ্যালেন্টাইন ডে’র আনন্দকে আরও বাড়িয়ে দিবে এ নাটকগুলো। সবার জন্য অগ্রিম শুভেচ্ছা রইল।’

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ