32 C
আবহাওয়া
১১:২৬ পূর্বাহ্ণ - জুন ১৬, ২০২৪
Bnanews24.com
Home » জামিন পেলেন জারিন খান

জামিন পেলেন জারিন খান


বিএনএ, ডেস্ক : পরনে ছাই রঙা গেঞ্জি, কালো ট্রাউজ়ার্স। মুখে মাস্ক দিয়ে বসে আছে আদালতের একটি বেঞ্চে।শুনানি শেষে ৩০ হাজার টাকার বন্ডে জামিন মিলেছে তাঁর। তিনি আর কেউ নন।সালমান খানের ‘বীর’ ছবির নায়িকা জ়ারিন খান।বেশ নামডাক আছে  বলিপাড়ায়। আর্থিক প্রতারণার মামলায় সোমবার শিয়ালদহ আদালতে আত্মসমর্পণ করে জামিন পেলেন তিনি।

বিচারক শুভজিৎ রক্ষিত তাঁকে শর্তসাপেক্ষে অন্তর্বর্তী জামিন দিয়েছেন। জামিনের শর্ত, আদালতের অনুমতি ছাড়া বিদেশে যেতে পারবেন না জ়ারিন।প্রতিটি শুনানিতে অভিনেত্রীকে আদালতে হাজির থাকতে হবে। মামলার পরবর্তী শুনানি ২৬ ডিসেম্বর।

তাঁর বিরুদ্ধে অভিযোগ, ২০১৮ সালে কালীপুজোর সময়ে উত্তর কলকাতা এবং উত্তর ২৪ পরগনার ছ’টি অনুষ্ঠানে থাকার জন্য একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা থেকে ১২ লক্ষ টাকা পারিশ্রমিক নেন জ়ারিন। কিন্তু সেই অনুষ্ঠানগুলিতে আসেননি তিনি।

ওই ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার মালিক বিশাল গুপ্তের অভিযোগ, জ়ারিনকে নিয়ে আসার গোটা ব্যবস্থাপনার পিছনে তাঁদের প্রায় ৪৫ লক্ষ টাকা খরচ হয়েছে।  অভিনেত্রী অগ্রিম বাবদ ১২ লক্ষ টাকা নিয়েছিলেন। বাকি টাকা জ়ারিনের নিরাপত্তা, বিমান ভাড়া, হোটেল ভাড়া বাবদ খরচ হয়েছে। ২০১৮ সালে জ়ারিন ও তাঁর প্রাক্তন ম্যানেজারের বিরুদ্ধে নারকেলডাঙা থানায় অভিযোগ দায়ের করেন বিশাল।

জ়ারিনের আইনজীবী পবন আগারওয়াল দাবি করেছেন  ‘‘জ়ারিনের বিরুদ্ধে সমস্ত অভিযোগ মিথ্যা।’’
বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ