35 C
আবহাওয়া
১:৫৪ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » গফরগাঁওয়ে নারীকে ধর্ষণ, কারাগারে ১০ জন

গফরগাঁওয়ে নারীকে ধর্ষণ, কারাগারে ১০ জন

কারাগার

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানায় ৩৫ বছর বয়সী নারীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ১০ জনকে কারাগারে পাঠিয়েছে আদালত।  সোমবার (১২ ডিসেম্বর) বিকেলে চীফ জুডিশিয়াল আদালতে তুলা হলে বিচারক দেওয়ান মনিজ্জামান তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে রোববার (১১ ডিসেম্বর) দ্বিবাগত রাতে পাগলা থানা এলাকার কাজা গ্রামে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে। পরে ওই দিন রাতেই অভিযান চালিয়ে ১০ জনকে গ্রেফতার করে পুলিশ।

আসামিরা হলেন উপজেলার লংগাইর ইউনিয়নের কাজা গ্রামের সজিব (৩৯), হানিফা মিয়া (৩০), আলামিন (৩৫), মোস্তফা (৪৫), জুয়েল কুমার (২৮), শারফুল (৩০), মনির (৩২), বাবুল (৩৬), মানিক (৫৬) এবং জাকির (৩০)।

চীফ জুডিশিয়াল আদালতের পরিদর্শক ঝুঁটন কুমার বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, পাগলা থানার পুলিশ সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃত ১০ জনকে আদালতে পাঠালে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এ বিষয়ে পাগলা থানার ওসি (তদন্ত) সজিব রহমান বলেন, ভিক্টিম নারী ব্রাহ্মনবাড়িয়া জেলার বাসিন্দা। তিনি ভালুকায় ভাড়া বাসা বসবাস করতেন। ওই নারীর সাথে পাগলা থানা এলাকাে সজিব ও হানিফার পরিচয় ছিল। পরিচয়ের সুবাদে ওই নারী তাদের বাসায় আসা যাওয়া করতেন। ঘটনার দিন রাতে সজিব ওই নারীকে ফোন করে আসতে বলেন। পরে ওই নারী তার ফোন পেয়ে কাজা গ্রামে আসেন। আসার পর রাত ৩ টার দিকে ওই নারী জাতীয় জরুরী সেবা ৯৯৯ ফোন করে। পরে পুলিশ ওই নারীকে কাজা গ্রাম থেকে উদ্ধার করে। ওই নারী পুলিশকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা বললে পুলিশ অভিযান চালিয়ে রাতেই অভিযুক্ত ১০ জনকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, অভিযুক্ত ১০ জনকে গ্রেফতারের পর ওই নারী বাদী হয়ে পাগলা থানায় মামলা দায়ের করেন। মামলার পর তাদের আদালতে পাঠানো হয়েছে।

বিএনএ/হামিমুর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ