33 C
আবহাওয়া
৩:২২ অপরাহ্ণ - মে ২৮, ২০২৩
Bnanews24.com
Home » যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত : আইজিপি
বাংলাদেশ সব খবর

যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত : আইজিপি


বিএনএ, ময়মনসিংহ : পুলিশের আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত আছে। যে কোন ধরণের উশৃঙ্খলতা, যে কোন ধরণের আক্রমণ প্রতিহত করার প্রস্তুতি সবসময় নিয়ে রাখি।

সোমবার (১২ ডিসেম্বর) বেলা ১২ টায় ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে আইজিপিকাপ ময়মনসিংহ ডিভিশনাল প্রিমিয়ার ক্রিকেটলীগের উদ্ধোধন শেষে সাংবাদিকদের এসব কথা জানান।

আইজিপি বলেন, আপনারা জানেন পুলিশ একটা পেশাদার বাহিনী। আমরা দীর্ঘদিন যাবত সফলতার সাথে দায়িত্ব পালন করে আসছি এবং আগামী দিনেও যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশের সক্ষমতা আছে। এবিষয়ে কোন সন্দেহ নেই।

তিনি আরও বলেন, জঙ্গীবাদ ও সন্ত্রাস দমনে প্রধানমন্ত্রী জিরো টলারেন্সের যে নীতি গ্রহণ করেছে। সেই নীতির আলোকে আমরা দৃঢ়ভাবে কাজ করে চলেছি। আমরা এক সময় দেখেছি দেশের দক্ষিণ পশ্চি্ম অঞ্চলে সন্ত্রাসের জনপদ ছিল, আমরা দেখেছি এই দেশের ৬৩ জেলায় জঙ্গিদের আক্রমণ হয়েছে, আমরা দেখেছি মাননীয় প্রধানমন্ত্রীকে হত্যার জন্য তার ওপর আক্রমণ হয়েছে এবং হলি আর্টিজেনের মত বড় ঘটনার সুত্রপাত হয়েছে। এখন দেখেন জঙ্গিদের কি অবস্থা? আমরা সবাই মিলে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে কাজ করে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে এনেছি। এই নিয়ন্ত্রণ আগামী দিনেও অব্যাহত থাকবে।

পুলিশের উপর বিএনপির হামলার প্রশ্নের জবাবে চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেন, আমরা আমাদের দায়িত্ব যথাযথভাবে, পেশাদারিত্বের সাথে পালন করে আসছি। দায়িত্ব পালনকালে দুষ্কৃতিকারীরা আক্রমনাত্বক হয়ে উঠলে, পুলিশ তাদের প্রতিহত করে।

এসময় উপস্থিত ছিলেন, পুলিশের অতিরিক্ত আইজিপি ব্যারিস্টার হারুন অর রশিদ, রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য, সিটি করপোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু, জেলা প্রশাসক মোস্তাফিজার রহমান, জেলা পুলিশ সুপার মাসুম আহমেদ ভূঁঞা, জেলা আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলম, সাধারণ সম্পাদক অ্যাড. মোয়াজ্জেম বাবুলসহ রাজনৈতিক ও প্রশাসনের উর্দ্বতন কর্মকর্তারা।

জেলা ক্রীড়া সংস্থা ও জেলা পুলিশের আয়োজনে ময়মনসিংহ ডিভিশনাল প্রিমিয়ার ক্রিকেটলীগের উদ্ধোধনী ম্যাচে রেনেসা ক্লাব ও প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমান ক্লাবের খেলা অনুষ্ঠিত হয়। এই লীগের ১৩ টি দলের মধ্যে ৭৬ টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

বিএনএনিউজ/হামিমুর রহমান/এইচ.এম।

Total Viewed and Shared : 16 


শিরোনাম বিএনএ