38 C
আবহাওয়া
৪:২৩ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে পৃথক ঘটনায় শিশুসহ দুইজনের মৃত্যু

রাজধানীতে পৃথক ঘটনায় শিশুসহ দুইজনের মৃত্যু

রাজধানীতে পৃথক ঘটনায় শিশুসহ দুইজনের মৃত্যু

বিএনএ, ঢাকা: রাজধানীর কামরাঙ্গিরচর মুন্সিহাটি এলাকায় গাড়ির ধাক্কায় মায়ের কোল থেকে রাস্তায় পড়ে ওসমান গনি (২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে তার বড় বোন হুমায়রা আক্তার লামহা (৬)। বুধবার রাত ৯টার দিকে কামরাঙ্গিরচর মুন্সিহাটি বাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের বাবা জীবন আহমেদ শাকিল জানান, কামরাঙ্গিরচর মুন্সিহাটি এলাকায় তাদের নিজেদের বাড়ি। রাতে মা লালন আক্তার দুই সন্তানকে নিয়ে বাসার সামনের দোকানে যাচ্ছিল চিপস কিনতে। এসময় মায়ের কোলে ছিল ওসমান গনি। হঠাৎ দ্রুতগতির একটি মিশুক তাদের তিনজনকে ধাক্কা দেয়। এতে মায়ের কোল থেকে রাস্তায় পড়ে যায় ওসমান, সেই সঙ্গে পড়ে যায় তার বোন লামহা। এতে দুজনই আহত হলে তাদের স্থানীয় একটি ক্লিনিকে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক ওসমানকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনর্চাজ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। গাড়ী ও চালককে আটক করা হয়েছে।

অপরদিকে মো. জনি (৪০) নামে ঢাকা (কেরানীগঞ্জ) কেন্দ্রীয় কারাগারের এক হাজতি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। বুধবার রাত সাড়ে ৮টার দিকে কারারক্ষীরা অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ নিয়ে চিকিৎসকরা তাকে রাত পৌনে ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: ইসরায়েল-ফিলিস্তিন সংঘাতে নিহত বেড়ে ২৩০০

চিকিৎসকের বরাত দিয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, মৃত জনি হাজতি হিসেবে বন্দী ছিলেন ঢাকা কেন্দ্রীয় কারাগারে। তার বাবার নাম বাবুল মীর। তবে তার বিস্তারিত ঠিকানা ও মামলার বিবরণ জানা যায়নি। তার হাজতি নম্বর ৩২০৫৫/২৩। দুজনের মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ