31 C
আবহাওয়া
১:০৭ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » বিয়ে ও চিকিৎসায় অনুদান দিলেন আ’লীগ নেতা মিজানুর রহমান মজুমদার 

বিয়ে ও চিকিৎসায় অনুদান দিলেন আ’লীগ নেতা মিজানুর রহমান মজুমদার 


বিএনএ, ফেনী : ফেনীর ছাগলনাইয়ায় গরীব মেয়ের বিয়ে ও অসহায় হতদরিদ্র রোগীর চিকিৎসায় সহায়তা করলেন ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, সুলতান আহমদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান, বিশিষ্ট শিল্পপতি ও দানবীর মিজানুর রহমান মজুমদার। বুধবার (১১অক্টোবর) সকালে ছাগলনাইয়ার উত্তর যশপুর গ্রামের সুলতান ভিলায় অসহায়দের হাতে দুই লাখ টাকার নগদ অর্থ তুলে দেন তিনি।

এসময় আ’ লীগ নেতা মিজানুর রহমান মজুমদার ছাগলনাইয়ার উত্তর সতর গ্রামের আবুল খায়েরের স্ত্রী মঞ্জুরা বেগম,উত্তর পানুয়া গ্রামের নুরুল হকের পুত্র আনোয়ার হোসেন, উত্তর যশপুর গ্রামের ফারজানা আক্তার, দক্ষিণ আঁধারমানিক গ্রামের সেকান্তর মিয়ার কন্যা তানজিনা আক্তার, দক্ষিণ যশপুর গ্রামের রহিমা সুলতানা, মাটিয়াগোধা গ্রামের জান্নাতুল ফেরদৌস ও ফুলগাজী উপজেলার শ্রীপুর গ্রামের জান্নাতুল ফেরদৌস পুষ্প সহ অসহায় হতদরিদ্র রোগীদের চিকিৎসা ও গরীব মেয়ের বিয়ের জন্য অনুদান প্রদান করেন।আরো দুই ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। উক্ত রোগীদের চট্টগ্রামে মেডিকেলের পাশেই অতিথিশালায় রেখে ফ্রি চিকিৎসা ও খাওয়া এবং থাকা সম্পূর্ণ ফ্রি করানো হবে মিজানুর রহমান মজুমদারের পক্ষ থেকে। এছাড়াও আ’লীগ নেতা মিজানুর রহমান মজুমদার বিভিন্ন ওয়াজ মাহফিলের জন্য অনুদান প্রদান করেন।

এসময় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ফেনী পরিষদের সদস্য কাজী ওমর ফারুক ও মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী সহ স্থানীয় বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য, যুবলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ