31 C
আবহাওয়া
৮:৫৯ অপরাহ্ণ - মে ২১, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে প্রাইভেট কারের ধাক্কায় যুবক নিহত

রাজধানীতে প্রাইভেট কারের ধাক্কায় যুবক নিহত

দুর্ঘটনা

বিএনএ ডেস্ক : রাজধানীর খিলক্ষেত বিশ্বরোড এলাকায় দ্রুতগামী প্রাইভেট কারের ধাক্কায় মোহাম্মদ বাবু (২৭) নামে এক যুবক নিহত এবং বাবুর স্ত্রী সুমি আক্তার (২৩) ও দুই বছরের শিশু শুভ আহত হয়েছেন। মঙ্গলবার (১১ অক্টোবর) রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাবুকে মৃত ঘোষণা করেন। সুমি আক্তার ও শুভ ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাবিব জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের তিনজনকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল নিয়ে যাই। পরে অবস্থার অবনতি ঘটলে দ্রুত ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা বাবুকে মৃত ঘোষণা করেন। স্ত্রী ও তার সন্তানকে হাসপাতালে চিকিৎসাধীন রাখেন। তবে তাদেরও অবস্হা আশঙ্কাজনক।

তিনি আরও বলেন, রাতে কুড়িল বিশ্বরোডের পাশ দিয়ে তারা হেঁটে যাওয়ার সময় একটি প্রাইভেটকার তাদেরকে ধাক্কা দিলে তারা আহত হন। হাসপাতালে নিয়ে গেলে বাবু মারা যান এবং তার স্ত্রী ও সন্তান চিকিৎসাধীন। নিহত বাবুর গ্রামের বাড়ি ময়মনসিংহ সদর জেলায়। বর্তমানে তারা কুড়িল এলাকায় থাকেন বলে জানা গেছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে। প্রাইভেট কারটি সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে শনাক্তের চেষ্টা চলছে। মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ