25 C
আবহাওয়া
১০:০১ পূর্বাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে মোটরসাইকেলের শোরুমে ডাকাতি

রাজধানীতে মোটরসাইকেলের শোরুমে ডাকাতি

রাজধানীতে মোটরসাইকেলের শোরুমে ডাকাতি

বিএনএ ঢাকা: রাজধানীর শ্যামলীতে একটি মোটরসাইকেল শোরুমে বড় ধরণের ডাকাতি হয়েছে। ডাকাতদের ছুরিকাঘাতে ২জন আহত হয়েছেন। তারা হলেন- শো-রুমটির ম্যানেজার ওয়াদুদ সজীব (২৭) ও হেড মিস্ত্রি নূরন্নবী হাসান (২৬)।

মঙ্গলবার (১২ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শ্যামলী বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের বিপরীত পাশে ভবনের দ্বিতীয় তলার ‘ইডেন শোরুমে’ এই ঘটনা ঘটে।

শোরুমটির একাংশের মালিক আব্দুল খালেক সংবাদ মাধ্যমকে বলেন, সন্ধ্যায় ১০ থেকে ১২ জন মুখোশধারী ডাকাত দল তাদের শোরুমে প্রবেশ করে। ডাকাতদের প্রত্যেকের হাতেই চাপাতি ছিলো। শোরুমে প্রবেশের পর ডাকাতরা ম্যানেজার ওয়াদুদ সজীব (২৭) ও হেড মিস্ত্রি নুরন্নবী হাসানকে (২৬) এলোপাথাড়ি ছুরিকাঘাত করে ক্যাশ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। ক্যাশে ৪ থেকে ৫ লাখ টাকা ছিল। আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ওয়াদুদের বাম পায়ে ও নুরুন্নবীর বাম কাঁধে ছুরিকাঘাত করা হয়েছে বলে জানান তিনি।

আহত নুরুন্নবী বলেন, তিনি নিচতলায় বারান্দায় গাড়ির সার্ভিসিং করছিলেন। তখন হঠাৎ এক মুখোশধারী এসেই তাকে এলোপাথারি ছুরিকাঘাত করে। তখন দৌড়ে রাস্তায় চলে যান তিনি। এরপর আরও কয়েকজনকে শো-রুমে প্রবেশ করতে দেখেন তিনি। দুই থেকে তিন মিনিটের মধ্যে তারা টাকা লুট করে চলে যায়।

শেরে বাংলানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া জানান, ওই দোকানে একটি দস্যুতার ঘটনা ঘটেছে। এ ঘটনায় দোকানে থাকা দুইজন ছুরিকাঘাতে আহত হয়েছে। তবে প্রতিষ্ঠানের লোকজন বলছে, তাদের আনুমানিক সাড়ে চার থেকে পাঁচ লাখ টাকা লুট হয়েছে। বিস্তারিত জানার জন্য পুলিশ কাজ করছে বলে জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ