31 C
আবহাওয়া
২:৫৫ অপরাহ্ণ - মে ১৩, ২০২৪
Bnanews24.com
Home » টাঙ্গাইলে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

টাঙ্গাইলে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

শিশু ধর্ষণ,

বিএনএ, টাঙ্গাইল : টাঙ্গাইল সদর উপজেলার কাকুয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের গোপাল কিউটিল গ্রামে ১০ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। শিশুটিকে চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ১০ আগস্ট শিশুটি ধর্ষণের শিকার হলেও বৃহস্পতিবার ধর্ষণের বিষয়টি প্রকাশ পায় ।

ধর্ষিত শিশু এবং তার পরিবার সূত্রে জানা যায় , ধর্ষক সাইফুল এবং শিশুটির বাড়ি একই এলাকায়। ঘটনার দিন শিশুটি মাঠে গরু চরাতে যায়। সুযোগ পেয়ে ধর্ষক সাইফুল শিশুটিকে ধর্ষণ করে এবং ঘটনা প্রকাশ না করার জন্য তাকে ভয়- ভীতি দেখায়। শিশুটি বাড়িতে এসে কাউকে কিছু না বলে চুপচাপ শুয়ে থাকে এবং ব্যাথায় কাতরায়। পরের দিন শিশুটি তার ছোট চাচিকে সব সবকিছু খুলে বললে তার পরিবারের লোকজন ঘটনা জানতে পারে।

এ ব্যাপারে ধর্ষিত শিশুটির চাচি বলেন, আমরা গরীব মানুষ। আমাগো লগে যে অবিচার হইল আমরা এর সুবিচার চাই। শয়তান সাইফুলের ফাঁসি চাই । ধর্ষিত শিশুটির দিনমজুর পিতা কাঁদতে কাঁদতে বলেন- আমি খালি ওই সাইফুলের ফাঁসি চাই ।আমারা আর কিছু চাই না। ওর ফাঁসি হইলে আমি কিছুটা শান্তি পামু ।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জুনিয়র গাইনি কনসালটেন্ট ডা. সালমা জাহান বলেন, মেয়েটিকে রাত এগারোটার দিকে আমাদের এখানে নিয়ে আসা হয়। তখন তার শরীরের অবস্থা আশঙ্কাজনক থাকলেও এখন কিছুটা ভালো এবং শঙ্কামুক্ত।পরীক্ষা-নিরীক্ষার পর শনিবার বিস্তারিত বলা যাবে ।

টাঙ্গাইল সদর মডেল থানার ওসি( তদন্ত) মো. হাবিবুর রহমান বলেন, ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ দ্রুত পদক্ষেপ নিয়ে আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/লুৎফর রহমান উজ্জ্বল/এনএএম

Loading


শিরোনাম বিএনএ