33 C
আবহাওয়া
১০:৫৯ অপরাহ্ণ - জুন ৫, ২০২৩
Bnanews24.com
Home » রাজধানীতে এটিএম বুথে ব্যবসায়ী খুন

রাজধানীতে এটিএম বুথে ব্যবসায়ী খুন

রাজধানীতে এটিএম বুথে ব্যবসায়ী খুন

বিএনএ, ঢাকা: রাজধানীর উত্তরা পশ্চিম থানা এলাকায় ডাচ-বাংলা ব্যাংকের এটিএম বুথে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মো. শরিফ উল্লাহ (৪৫) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আব্দুস সামাদ নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।বৃহস্পতিবার (১১ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে  এ ঘটনা ঘটে। পরে আশপাশের লোকজন ওই ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেন।গুরুতর আহত অবস্থায় শরিফকে উদ্ধার করে উত্তরা আধুনিক হাসপাতালে নিয়ে গেলে রাত ২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, শরিফ উল্লাহ লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ থানার মধুপুর গ্রামের মৃত মোহাব্বত আলীর ছেলে। উত্তরা ১২ নম্বর সেক্টরের ৬ /সি সড়কের ২৪ নম্বর প্লটে টাইলসের ব্যবসা করতেন তিনি। তার প্রতিষ্ঠানের নাম জাকিয়া টাইলস গ্যালারি অ্যান্ড স্যানিটারি।তিনি গাজীপুর জেলার টঙ্গী পশ্চিম থানার আওতাধীন দেওড়া এলাকার ১৮৯ শাহজালাল সড়কে স্ত্রী রিয়ানা পারভিন পলি ও দুই ছেলে শাহ নেওয়াজ স্বাধীন (১২) ও সোয়েব মাহমুদকে (৫) নিয়ে বসবাস করতেন।

শরিফের বড় ভাই জাকির হোসেন বলেন, আমার ভাই ব্যবসা করতো। রাতে সে ব্যবসার কাজে টাকা ওঠাতে গেলে ছিনতাইকারীরা এটিএম বুথের ভেতরে ঢুকে শরিফের কাছ থেকে টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। একপর্যায়ে ছিনতাইকারী তার গলা ও ঘাড়ে ছুরি দিয়ে আঘাত করে।

সুরতহাল প্রতিবেদনে দেখা যায়, মরদেহের ডান পাশের কানের নিচে গলায় ধারালো অস্ত্রের বড় জখম ও বাঁ পাশের কানের নিচে দুটি ক্ষতচিহ্ন পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

পশ্চিম থানার উপ-পরিদর্শক (এস আই) অমল কুমার বিশ্বাস জানান, হত্যাকাণ্ডের ঘটনায় একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সেই সঙ্গে হত্যায় ব্যবহৃত ধারালো অস্ত্র জব্দ করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিএনএ/ আজিজুল, ওজি

 

Total Viewed and Shared : 16 


শিরোনাম বিএনএ