29 C
আবহাওয়া
৭:১৯ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » যাত্রাবাড়ীতে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

যাত্রাবাড়ীতে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার


রাজধানীর যাত্রাবাড়ী কলাপট্টির এলাকায় ময়লার ডাস্টবিনের পাশ থেকে অজ্ঞাতপরিচয় (৫২) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাত সোয়া ১ টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।বিষয়টি নিশ্চিত করেন যাত্রাবাড়ী থানার উপ পরিদর্শক (এসআই) ভবতোষ শীল।

তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে অচেতন অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করি। পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, আশপাশের লোকদের জিজ্ঞেস করে আমরা তার নাম পরিচয় জানতে পারেনি। তাই প্রযুক্তির সহায়তায় নাম পরিচয় জানার চেষ্টা চলছে। মরদেহটি শরীরে বিভিন্ন স্থানে কালো কালো দাগ রয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান তিনি ।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ
শনিরআখড়ায় বাসের ধাক্কায় নিহত ১ বাংলাদেশ ও ভারত টেস্ট খেলার ধারাবিবরণী প্রচার করবে বাংলাদেশ বেতার ১ নভেম্বর হতে অবৈধ পলিথিন ব্যাগের বিরুদ্ধে অভিযান কর্মসংস্থান সৃষ্টিতে বাংলাদেশে শিল্প স্থাপনে জাপানের প্রতি আহ্বান ক্রীড়া উপদেষ্টার জাপানে শতবর্ষী নাগরিকের সংখ্যা ৯৫ হাজার ছাত্র আন্দোলনে হতাহতদের পরিবারকে ভাতা দেওয়ার সিদ্ধান্ত শাহদীন মালিকের পরিবর্তে সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ ঝিনাইদহে দুই শিবিরকর্মী হত্যার দায়ে ৮পুলিশসহ ২৩জনের বিরুদ্ধে মামলা জুলাই গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিক হলেও রেহাই নেই : নাহিদ ইসলাম চট্টগ্রাম বন্দর মোহাম্মদীয়া দাখিল মাদরাসায় শিক্ষক নিয়োগে অনিয়মের অভিযোগ