36 C
আবহাওয়া
১২:২৯ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ১৯ দিন পর সেই নারী উদ্ধার, পলাতক খেতা শাহ

১৯ দিন পর সেই নারী উদ্ধার, পলাতক খেতা শাহ

১৯ দিন পর সেই নারী উদ্ধার, পলাতক খেতা শাহ

বিএনএ,ময়মনসিংহ : ময়মনসিংহের তারাকান্দায় খেতা শাহ নামে আধ্যাত্মিক ফকিরের হাত ধরে চলে যাওয়া সেই নারীকে ১৯ দিন পর উদ্ধার করেছে পুলিশ। তবে, পলাতক রয়েছে আধ্যাত্মিক খেতা শাহ। অভিযুক্ত ফজলুল হক তালুকদার ওরফে খেতা শাহ (৬০) নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার হীরণপুর গ্রামের বাসিন্দা। তিনি আধ্যাত্মিক নেতা খেতা শাহ নামে পরিচিত।

সোমবার (১১ জুলাই) দুপুর দুইটার দিকে গাজিপুর জেলার টঙ্গী থেকে ওই নারীকে উদ্ধার করা হয়। তবে, ওই সময় খেতা শাহকে খোঁজে পায়নি পুলিশ। তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ওই নারীকে উদ্ধার করার সময় খেতা শাহকে পাওয়া যায়নি। তাকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে। ওই নারী পুলিশের হেফাজতে আছে।

তাকে মঙ্গলবার (১২ জুলাই) জবানবন্দি দেয়ার জন্য আদালতে পাঠানো হবে। দেড় মাস আগে ফজলুল হক তালুকদার ওরফে খেতা শাহর সঙ্গে জেলার তারাকান্দার এক যুবকের পরিচয় হয়। পরিচয় সূত্রে ওই যুবক খেতা শাহকে গুরু মেনে দেড় মাস আগে নিজের বাড়িতে থাকার জন্য জায়গা দেন। পরে ২২ জুন স্ত্রী বাবার বাড়ি ধোবাউড়ায় যাবে বলে খেতা শাহকে নিয়ে বের হন। এরপর থেকে তারা নিখোঁজ।

পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান মেলেনি। ঘটনার পর ১ জুলাই ওই নারীর স্বামী বাদী হয়ে খেতা শাহ’কে আসামী করে তারাকান্দা থানায় অপহরণ মামলা দায়ের করেন। মামলার পর অভিযান চালিয়ে ওই নারীকে গাজিপুরের টঙ্গী থেকে উদ্ধার করে পুলিশ।

বিএনএনিউজ২৪.কম/হামিমুর রহমান/এনএএম

Loading


শিরোনাম বিএনএ