26 C
আবহাওয়া
৮:২১ অপরাহ্ণ - জুন ১৮, ২০২৪
Bnanews24.com
Home » কো-অপারেটিভ সোসাইটির আড়ালে ক্যাসিনো, ৫৩ জুয়াড়ি গ্রেপ্তার

কো-অপারেটিভ সোসাইটির আড়ালে ক্যাসিনো, ৫৩ জুয়াড়ি গ্রেপ্তার

কো-অপারেটিভ সোসাইটির আড়ালে ক্যাসিনো, ৫৩ জুয়াড়ি গ্রেপ্তার

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামে রিক্রিয়েশন সেন্টার অ্যান্ড কো-অপারেটিভ সোসাইটির আড়ালে ক্যাসিনো পরিচালনার অপরাধে ৫৩ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার (১১ জুন) রাতে নগরীর হালিশহরে নবাব টাওয়ার নামে একটি ভবনের তিন তলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৫৫ সেট তাস, জুয়া খেলার চিপ ৪৩০টি এবং নগদ ৩ লাখ ৬৯ হাজার ৯৯০ টাকা জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. ফেরদৌস আলম (৫৭), মো. দিদারুল আলম (৫০), মো. সাইফুল ইসলাম (৪১),  শাহাবুদ্দিন (৬২), আবুল কালাম আজাদ (৬৬), দেলোয়ার হোসেন (৪০), আলা উদ্দিন (৫০), শহিদ উল্লাহ (৪৭), জাকির হোসেন (৫৩), তাওহিদুল মাওলা (৫১), গিয়াস উদ্দিন মাহমুদ (৫৯), সাইফুল ইসলাম (৫২), আব্দুস সালাম (৭২), জাকির হোসেন (৬৪), মোসাদ্দেক (৫৮), সুধীর দাস (৭২), নোমান (৪৮), কাজী মো. জাকারিয়া (৫৬), নজরুল ইসলাম (৫৮), সাইফুল আজম (৪২), ফজলুল করিম (৫৪), মাহফুজজুর রহমান (৪৫), হেলাল উদ্দিন (৬০), বাবু (২৭), শামসুল ইসলাম (৫৩), উৎপল চৌধুরী (৪৬), রবি শংকর (৪৩), জসিম (৩৭), সোহরাফ হোসেন (৪২), কাজী মোজাহিদুল ইসলাম প্রকাশ নওশাদ (৫২), মহিউদুল্লা  প্রকাশ কাজল (৫৭), আরিফুল ইসলাম (৪২), ওহিদুর রহমান (৬৩), আমিরুল ইসলাম (৬২), গোলাম রসুল (৬২), আব্দুর রশিদ (৪৭), নুরুল ইসলাম (৬৪), মাহবুব নবী চৌধুরী (৫৭), ফরিদ (৪২), আব্দুর শুক্কুর (৫৫), আবুল হাসান (৩২), শহীদুল ইসলাম সাগর (২৪), সুমন চৌধুরী (৩৫), জাহাঙ্গীর আলম (৫০), ওমর ফারুক (৫২), সোহাগ (১৯), জসীম (২৩), মো. শীপন, জাহাঙ্গীর আলম (৫৭), রফিকুল হাসান (৩৯), আশীষ গুহ (৫৫), রেজাউল মাওলা (৪২), মনির আহম্মদ চৌধুরী (৬৫) ও মঞ্জুর আলম (৫৮)।
এলাকার যুবসমাজ এই অবৈধ অর্থের প্রলোভনে পড়ে ক্যাসিনো ও জুয়ায় জড়িয়ে পড়ছিলো। শনিবার রাতে অভিযানে নেমে ৫৩ জনকে জুয়াড়িকে খেলারত অবস্থায় আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

Loading


শিরোনাম বিএনএ