32 C
আবহাওয়া
৫:৪৬ অপরাহ্ণ - মে ২২, ২০২৪
Bnanews24.com
Home » ঢামেক হাসপাতালের ক্যান্টিনে ভাংচুর মদ্যপ পরিচ্ছন্নকর্মী

ঢামেক হাসপাতালের ক্যান্টিনে ভাংচুর মদ্যপ পরিচ্ছন্নকর্মী


বিএনএ, ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নতুন ভবনের নিচ তলার ক্যান্টিনে ভাংচুর চালিয়েছেন এক পরিচ্ছন্নকর্মী। তিনি মদ্যপ অবস্থায় ‘‘একতা স্ন্যাকস অ্যান্ড স্যুপ কর্নার’’ নামের ক্যান্টিনটিতে ভাংচুর করেন বলে অভিযোগ পাওয়া গেছে।

গতকাল বৃহস্পতিবার রাতের দিকে এ ঘটনা ঘটে। পরে হাসপাতালের আনসার সদস্য, কর্মচারীদের নেতা ও পুলিশ ঘটনাস্থলে আসে।

একতা স্ন্যাকস অ্যান্ড স্যুপ কর্নারের মালিকের দাবি, এর আগে চাঁদা চেয়ে না পাওয়ায় ভাংচুর করেছেন জসিম। অভিযুক্ত জসিম হাসপাতালের পুরাতন ভবনের তৃতীয় তলায় চক্ষু বিভাগে পরিচ্ছন্নকর্মী হিসেবে কর্মরত।

ক্যান্টিনের মালিক দেলোয়ার হোসেন অভিযোগ করে বলেন, ‘জসিম ঈদের তিন-চারদিন আগে আমার কাছে চাঁদা দাবি করে। আমি তার কথায় কোনো কর্ণপাত না করলে ঈদের দিন সে বেশ কয়েকবার আমার মোবাইল ফোনে কল করে। আমি তার ফোন রিসিভ না করলে ঈদের দিন রাত ১১টার দিকে জসিম মদ পান করে আমার ক্যান্টিনে আসে। পরে ক্যান্টিনে থাকা রোগীদের তরল খাবার রাখার হটপট, চেয়ার-টেবিল ও শোকেসের গ্লাস ভাংচুর করে।

এতে ক্যান্টিনে থাকা রোগীদের জন্য তরল খাবারসহ বেশ কিছু ফাস্টফুড নষ্ট হয়ে যায়। এ সময় তাকে মদ্যপানের উন্মাদনা থেকে বিরত করতে চাইলে ঢামেক ভবন–২ এর জমাদ্দার জাহাঙ্গীরের ওপরে গরম স্যুপ ফেলে দেয়। এতে জমাদ্দার জাহাঙ্গীরের পায়ে ফোসকা পড়ে গেলে তার চিকিৎসার ব্যবস্থা করা হয়।’

ক্যান্টিন মালিক আরও বলেন, ‘আমরা বিষয়টি হাসপাতালের যথাযথ কর্তৃপক্ষকে জানিয়েছি। তারা এ বিষয়ে ব্যবস্থা নেবে বলে আশ্বস্ত করেছে।’

বিএনএ/আজিজুল, এমএফ/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ