31 C
আবহাওয়া
২:১০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » পাঁচ সিটিতে নৌকা প্রতীক চান ৪১ জন

পাঁচ সিটিতে নৌকা প্রতীক চান ৪১ জন

পাঁচ সিটিতে নৌকা প্রতীক চান ৪১ জন

বিএনএ: পাঁচ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীক চান ৪১ জন। দলের মনোনয়ন ফরম পূরণ করে জমা দিয়েছেন তারা। এ তথ্য জানিয়েছেন আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

বুধবার (১২ এপ্রিল) বিকেলে সাংবাদিকদের এ তথ্য জানান তিনি। বিপ্লব বড়ুয়া বলেন, পাঁচ সিটিতে আওয়ামী লীগের ৪১ জন মনোনয়নের আবেদন করেছেন। এর মধ্যে সবচেয়ে বেশি গাজীপুরে ১৭ জন ও সবচেয়ে কম রাজশাহীতে ৩ জন মনোনয়নের আবেদন করেছেন।

তিনি বলেন, আগামী ১৫ এপ্রিল বেলা ১১টায় গণভবনে মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থিতা চূড়ান্ত হবে। জানান, জাতীয় নির্বাচনের আগে এবারের সিটি নির্বাচনকে বেশ গুরুত্ব দেয়া হচ্ছে। জনপ্রিয় ব্যক্তিকেই মনোনয়ন দেয়া হবে।

এর আগে গত ৩ এপ্রিল ৫ সিটি করপোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। আগামী ২৫ মে গাজীপুর সিটি করপোরেশন, ১২ জুন খুলনা ও বরিশাল এবং ২১ জুন রাজশাহী ও সিলেটে ভোট অনুষ্ঠিত হবে।

তফসিল অনুযায়ী, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ২৭ এপ্রিল, বাছাই ৩০ এপ্রিল ও ৮ মে-র মধ্যে মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে।

খুলনা ও বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ১৬ মে, বাছাই ১৮ মে ও ২৫ মে-র মধ্যে মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে।

রাজশাহী ও সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ২৩ মে পর্যন্ত মনোনয়নপত্র জমা দেয়া যাবে, বাছাই ২৫ মে ও ১ জুনের মধ্যে মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে।

বিএনএ নিউজ/হাফিজ, হাসনা, জিএন

Loading


শিরোনাম বিএনএ