27 C
আবহাওয়া
৯:৫০ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে টেম্পু উল্টে যাত্রী নিহত

চট্টগ্রামে টেম্পু উল্টে যাত্রী নিহত

চট্টগ্রামে টেম্পু উল্টে যাত্রী নিহত

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রাম নগরের কদমতলী ফ্লাইওভারের কদমতলী অংশে একটি টুকটুক টেম্পু উল্টে গিয়ে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ছয় জন। মঙ্গলবার (১১ এপ্রিল) বিকাল সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত ব্যক্তির পরিচয় জানাতে পারেনি পুলিশ।

আহত ব্যক্তিরা হলেন- সুমি নাথ (২৯), অজিত নাথ (৪০), আজাদ হোসেন রাজু (২৪), রিয়াজ (৩০), সিরাজুল (৫৫) ও লিটন পাল (৩৬)। তারা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, হালিশহর থেকে নিউ মার্কেটগামী একটি টুকটুক গাড়ি কদমতলী ফ্লাইওভারে কদমতলী মোড়ের অংশে উল্টে যায়। এতে ঘটনাস্থলে এক যাত্রীর মৃত্যু হয়। বাকিদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। আহতরা সবাই টেম্পুর যাত্রী ছিলেন। কেউ পা, কেউ হাত ও কেউ মাথায় আঘাত পেয়েছেন। তবে দুর্ঘটনার সময় সড়কে অন্য গাড়ি চলাচল বেশি থাকলে প্রাণহানি বাড়তো।

চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ নূর উল্লাহ আশেক বলেন, সড়ক দুর্ঘটনায় আহত সাতজনকে হাসপাতালে আনা হয়েছিল। এদের মধ্যে একজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার পরিচয় জানা যায়নি। আহত ছয়জন হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে চিকিৎসা নিয়েছেন। গুরুতর আহত কয়েকজনকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ