35 C
আবহাওয়া
১১:১৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ডিজাবের নেতৃত্বে মামুন-আলমগীর

ডিজাবের নেতৃত্বে মামুন-আলমগীর


বিএনএ, ঢাকা : ডিফেন্স জার্নালিস্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ডিজাব) সভাপতি পদে ডেইলি অবজারভারের ক্রাইম চিফ মামুনুর রশিদ এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক সময়ের আলোর চিফ রিপোর্টার আলমগীর হোসেন নির্বাচিত হয়েছেন। ভোট গণনা শেষে ডিজাব নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নির্বাচন কমিশনার ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল ইসলাম মিঠু আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের নাম ঘোষণা করেন।

মঙ্গলবার (১২ এপ্রিল) রাজধানীর একটি রেস্তোরাঁয় এ নির্বাচন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দুই বছর মেয়াদে ১৩ সদস্যবিশিষ্ট ডিজাব নির্বাহী কমিটির অন্যান্য পদে আরও যারা নির্বাচিত হয়েছেন, তারা হলেন- সহসভাপতি পদে ইউএনবির মুহা. জাহাঙ্গীর আলম, যুগ্ম সম্পাদক চ্যানেল আই’র ত‌রিকুল ইসলাম মাসুম, অর্থ সম্পাদক ডেইলি বাংলাদেশের জামাল উ‌দ্দিন, সাংগঠনিক সম্পাদক ডেইলি সানের আহ‌মেদ উল্লাহ, দপ্তর সম্পাদক দৈনিক আজকালের খবরের ইসমাইল হোসেন ইমু, প্রচার ও প্রকাশনা সম্পাদক সংবাদের সাইফ বাবলু, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক দৈনিক আমাদের সময়ের সাজ্জাদ মাহমুদ খান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের কামাল হো‌সেন তালুকদার এবং তিনজন নির্বাহী সদস্য যথাক্রমে- দৈনিক যুগান্তরের চিফ রিপোর্টার মাসুদ ক‌রিম, দেশ টিভির মিরাজ মিজু ও ঢাকা ট্রিবিউনের আলী আসিফ শাওন।

ডিজাব নির্বাচন পরিচালনায় অপর দুজন নির্বাচন কমিশনার ছিলেন- ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাধারণ সস্পাদক আকতার হোসেন ও ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু।

 

ডিজাবের বিদায়ী সভাপতি আবুল খায়েরের সভাপতিত্বে নির্বাচন ও ইফতার অনুষ্ঠানে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আবদুল্লাহ ইবনে জায়েদ, সেনা, নৌ ও বিমান বাহিনীর কর্মকর্তা, আইএসপিআর’র ঊর্ধ্বতন কর্মকর্তা, ডিআরইউ’র সাধারণ সম্পাদক নুরুল ইসলাম হাসিবসহ ডিজাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

বিএনএননিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ