32 C
আবহাওয়া
৮:৫৩ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে গ্যাস লাইন বিস্ফোরণে শিশুসহ দগ্ধ ৪

রাজধানীতে গ্যাস লাইন বিস্ফোরণে শিশুসহ দগ্ধ ৪

সোনারগাঁওয়ে গ্যাস লিকেজের আগুনে দগ্ধ ৪

বিএনএ, ঢাকা: রাজধানীর জুরাইন এলাকায় রাস্তায় গ্যাস লাইন বিস্ফোরণে শিশুসহ চারজন দগ্ধ হয়েছে। দগ্ধদের শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১২ এপ্রিল) শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল আলম বিষয়টি নিশ্চিত করেন। সোমবার দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনাটি ঘটে।

দগ্ধরা হলেন, পান দোকানদার আব্দুর রাজ্জাক (৬০), মুদি দোকানদার নুরুল ইসলাম (৪৫), টিভি মিস্ত্রী আব্দুর রহিম (৩৫) ও তার ছেলে . তামিম (৮)। তারা স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিল। পরে মঙ্গলবার সকালে বার্ণ ইউনিটে নিয়ে গেলে চিকিৎসক তাদের ভর্তি করেন।

দগ্ধ আব্দুর রাজ্জাক বলেন, তার বাসা শ্যামপুর করিমুল্লাহবাগ এলাকায়। জুরাইন কবরস্থান রোডে তার পানের দোকান রয়েছে। গতরাতে দোকানের সামনের রাস্তায় গ্যাস লাইন বিস্ফোরণে ড্রেনের ঢাকনা উঠে যায়। তখন আমরা কয়েকজন মিলে ঘটনাটি দেখতে যাই। তখনি হঠাৎ আগুন ফুলকি ওপড়ে উঠে আসে, এতে আমরা দগ্ধ হই।

তিনি আরও জানান, ফায়ার সার্ভিস ও গ্যাসের অফিস থেকে কর্মীরা এসে লাইন মেরামত করে যায়। বেশ কয়েকদিন আগে থেকেই সেখানে গ্যাস পাইপ লিকেজ ছিল।

বার্ন ইস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন জানান, জুরাইন থেকে চারজন দগ্ধ হয়ে এসেছিলেন। এদের মধ্যে তামিমের ৮ শতাংশ, নুরুল ইসলামের ৩৫ শতাংশ, আব্দুর রহিম ও আব্দুর রাজ্জাকে ১ শতাংশ দগ্ধ হয়েছেন।

বিএনএ/আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ