30 C
আবহাওয়া
৩:৪৫ অপরাহ্ণ - মে ২০, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে নারীসহ দুই মরদেহ উদ্ধার

রাজধানীতে নারীসহ দুই মরদেহ উদ্ধার


বিএনএ, ঢাকা: রাজধানীর তুরাগের কামারপাড়া এলাকায় ভবনের ছাদের একটি কক্ষ থেকে মৌসুমী (৪৫) ও ইব্রাহিম (৩৩) নামে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা, মৌসুমী নামে ওই নারীকে জবাই করে হত্যার পর ইব্রাহিম আত্মহত্যা করেন।

সোমবার (১১ মার্চ) রাতে এ বিষয়টি নিশ্চিত করেন তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা আনোয়ার।

তিনি জানান, কামারপাড়া এলাকার পাঁচতলা বাড়ির ছাদের একটি কক্ষ থেকে দুজনের মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে মৌসুমীকে জবাইয়ের পর ইব্রাহিম গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। দুজনের সম্পর্ক কী ছিল, তা এখনো জানা যায়নি।

ঘটনাস্থল থেকে তুরাগ থানার পরিদর্শক (তদন্ত) মো. আবু সাইদ মিয়া জানান, যতটুকু জানা গেছে মৌসুমীর সঙ্গে ইব্রাহিমের অনেক আগে থেকেই পরিচয়। মৌসুমী তার স্বামী ও দুই সন্তানকে নিয়ে উত্তরা ১০ নম্বর সেক্টরে থাকতেন। আর ইব্রাহিম কামারপাড়ার ওই পাঁচতলা ভবনের ছাদে একটি কক্ষ ভাড়া নেন চলতি বছরের জানুয়ারি মাসে।

তিনি জানান, আগে থেকে পরিচয় থাকার কারণে দুজন দুজনের বাসায় যাতায়াত করতেন।

ধারণা করা হচ্ছে, ইব্রাহিম ছুরি দিয়ে মৌসুমিকে জবাইয়ের পর নিজে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। বিস্তারিত ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। মৌসুমীর স্বামী সন্তানরাও ঘটনাস্থলে আছেন। ইব্রাহিমের বাড়ি ফরিদপুর বলে জানা গেছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।

বিএনএ/ ওজি/হাসনা

Loading


শিরোনাম বিএনএ