34 C
আবহাওয়া
১২:১২ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ঠুনকো ইস্যুতে মাঠ গরমের অপচেষ্টা করছে বিএনপি: ওবায়দুল কাদের

ঠুনকো ইস্যুতে মাঠ গরমের অপচেষ্টা করছে বিএনপি: ওবায়দুল কাদের

করোনা মোকাবিলায় সর্বস্তরের জনগণের সহযোগিতা কামনা

বিএনএ, ঢাকা : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, কোনো যুতসই ইস্যু খুঁজে না পেয়ে বিএনপি ঠুনকো ইস্যু নিয়ে মাঠ গরমের অপচেষ্টা করছে।বিএনপির আন্দোলনের রঙ-রূপ এদেশের মানুষের অজানা নয় । ওবায়দুল কাদের শুক্রবার(১২ মার্চ )সকালে তার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংকালে এসব মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, দেশের সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে, বিএনপিকে এ নিয়ে দাবী-দাওয়া পেশ করতে হবে না।নির্বাচনে জনরায় মেনে নেওয়ার সৎসাহস শেখ হাসিনার আছে। বিএনপির উদ্দেশ্যহীন এবং ভুল রাজনীতিতে কর্মিরাই এখন তাদের নেতাদের উপর ক্ষুব্ধ।

ক্ষমতা টিকিয়ে রাখতেই নাকি সরকার ডিজিটাল নিরাপত্তা আইন প্রণয়ন করেছে, বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, কোন আইনের বলে নয়, শেখ হাসিনা সরকার টিকে আছে জনমানুষের আস্থা ও ভালেবাসায়। ক্ষমতা দেয়ার মালিক সৃষ্টিকর্তা আর দেশের জনগণ। সরকার যে কোন আইন প্রণয়ন করে জনস্বার্থে। বিশ্বের বিভিন্ন দেশে ডিজিটাল সিকিউরিটির আইনগত কাঠামো রয়েছে, মত প্রকাশের স্বাধীনতা মানে অন্যের অধিকার হরণ নয়, নয় খেয়াল-খুশি মতো লেখা বা বলা।

অপপ্রচার চালানো আর জনগণ থেকে নিজেদের আড়াল করে রাখা বিএনপির স্বভাব উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তাই জনগণ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।প্রকারান্তরে বিএনপির কাছে ক্ষমতা মানে দেশ ও জনগণের সম্পদ লুণ্ঠন।বিএনপির কাছে ক্ষমতা ভোগের বস্তু, তাই তো তাদের আমলে ভোগের পেয়ালা উপচে পড়েছিলো।

বিএনএ/ওজি 

Loading


শিরোনাম বিএনএ