20 C
আবহাওয়া
৮:৪৪ পূর্বাহ্ণ - ফেব্রুয়ারি ২৫, ২০২৪
Bnanews24.com
Home » মহাখালী ফিলিং স্টেশনে বিস্ফোরণ : নিহত বেড়ে ৪

মহাখালী ফিলিং স্টেশনে বিস্ফোরণ : নিহত বেড়ে ৪


বিএনএ, ঢাকা: রাজধানীর মহাখালীর রয়েল পেট্রোল পাম্প ফিলিংস্টেশনের গ্যাস লাইন বিস্ফোরণে দগ্ধ মোহাম্মদ মাসুম মিয়া (২৫) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। সোমবার (১১ ডিসেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিবিড় পরিচর্যা কেন্দ্রে ( আইসিইউ ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।এই নিয়ে মৃত্যুর সংখ্যা চারজনে দাঁড়াল।

এরআগে আজ সকাল সাড়ে ৭টার দিকে বিস্ফোরণে ঘটনায় দগ্ধদের মধ্যে আমির হোসেন শুভ (৩৫) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। তার শরীরের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছিল। বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, আমির হোসেনের ৩৫ শতাংশ দগ্ধ ও শ্বাসনালি ক্ষতিগ্রস্ত হয়েছিল। ঘটনার দিন থেকে তাকে আইসিইউতে রাখা হয়েছিল। এছাড়া ভর্তি মাসুমের ৬০ শতাংশ, রানার ৫ শতাংশ, মামুনের ৫ শতাংশ, জীবনের ৮ শতাংশ, কামাল শরীরের ১৫ শতাংশ ও মাথায় আঘাত নিয়ে ভর্তি আছেন। তাদের মধ্যে মাসুম ও কামাল আবেদীন আইসিইউতে আছেন।

নিহত আমির হোসেনের ভাই হাবিবুর রহমান জানান, তাদের বাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার সোলআনা গ্রামে। বাবার নাম সেলিম শেখ। বর্তমানে মোহাম্মদপুর বসিলা এলাকায় থাকতেন তারা এবং মহাখালী রয়েল সিএনজি পাম্পের ক্যাশিয়ার ছিলেন আমির।

এর আগে গতকাল রোববার রাত ৯টার দিকে শরীরের ৬৫ শতাংশ দগ্ধ নিয়ে সালাউদ্দিনের মৃত্যু হয় ও গত বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে ১৫ শতাংশ দগ্ধ নিয়ে আবুল খায়েরের মৃত্যু হয়।

ডা. তরিকুল ইসলাম জানান, মহাখালী থেকে দগ্ধ হয়ে আটজন ইনস্টিটিউটে এসেছিলেন। তাদের সবার অবস্থা আশঙ্কাজনক ছিল। আগুনের তীব্রতা ছিল অনেক বেশি। অনেকের কম শতাংশ দগ্ধ হলেও তীব্রতা অনেক বেশি থাকায় তাদের শ্বাসনালি দগ্ধ হয়।

বিএনএ/আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ