27 C
আবহাওয়া
১:১৫ অপরাহ্ণ - মার্চ ১, ২০২৪
Bnanews24.com
Home » পেরির সঙ্গে গাঁটছড়া ‘গেম অফ থ্রোন্‌স’ তারকা সোফির

পেরির সঙ্গে গাঁটছড়া ‘গেম অফ থ্রোন্‌স’ তারকা সোফির


বিএনএ, ডেস্ক : বিবাহ বিচ্ছেদের মাত্র তিন মাসের মাথায় নতুন সম্পর্কে জড়িয়েছেন ‘গেম অফ থ্রোন্‌স’ তারকা সোফি টার্নার। তাঁর নতুন প্রেমিক হচ্ছে  ব্রিটিশ কোটিপতি পেরেগ্রিন পিয়ারসন পেরি। ২৯ বছর বয়স্ক পেরির সঙ্গে সোফির আলাপ হয় এক বন্ধুর মাধ্যমে। পরিচয়ের প্রথম দিন থেকেই পেরি আর সোফির ভাব হয়।

এ ভালো লাগা আরও বেড়ে যায় জো জোনাসের সঙ্গে সোফির বিচ্ছেদের পর। ভালো লাগার পর তাদের সম্পর্ক গড়ায় বন্ধুত্বে। সেই বন্ধুত্ব থেকেই প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন পেরি-সোফি।এরপর প্যারিসের রাস্তায় প্রায়ই অন্তরঙ্গ অবস্থায় দেখা যায় পেরি আর সোফিকে।

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কার ভাসুর  পপ তারকা জো জোনাসকে বিয়ে করেন সোফি। তাদের দাম্পত্য সম্পর্ক ছিল চার বছরের। কিন্তু হঠাৎ জো আর সোফির বিবাহ বিচ্ছেদ হয় চলতি বছরের সেপ্টেম্বরে। বিবাহ বিচ্ছেদের পর ঝামেলা শুরু হয় সন্তানের অভিভাবকত্ব নিয়ে। কে পাবেন দুই সন্তানের কাস্টডি সেই ঝামেলা মিটে যেতেই সোফি তার নতুন প্রেমিককে প্রকাশ্যে আনলেন।

গেম অফ থ্রোনস হল ডেভিড বেনিওফ ও ডি. বি. ওয়েস নির্দেশিত জনপ্রিয় মার্কিন ড্রামা সিরিয়াল। এটি জর্জ আর. আর. মার্টিন রচিত উপন্যাস আ গেম অব থ্রোনস অবলম্বনে রচিত।সোফি টার্নার এ সিরিয়ালে সানসা চরিত্রে অভিনয় করেন।

গেম অফ থ্রোনস আইসল্যান্ড, উত্তর আয়ারল্যান্ড, কানাডা, ক্রোয়েশিয়া, স্কটল্যান্ড, মাল্টা, মরক্কো, স্পেন ও মার্কিন যুক্তরাষ্ট্রে চিত্রায়িত হয়েছে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ