30 C
আবহাওয়া
৭:১৮ পূর্বাহ্ণ - জুন ১, ২০২৪
Bnanews24.com
Home » মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

বিএনএ,ময়মনসিংহ : ময়মনসিংহ মাদক মামলায় মো. হাবিবুর রহমান হাবিব ওরফে হাবেল (৩৩) নামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামীকে গ্রেফতার করেছে ময়মনসিংহ র‍্যাব-১৪।গ্রেফতারকৃত হাবিবুর রহমান হাবিব ওরফে হাবেল জেলার গৌরীপুর উপজেলার কুল্লা গ্রামের ভুয়ার বাজার এলাকার মো. আ. রশিদের ছেলে।

রোববার (১১ ডিসেম্বর) বেলা ১১ টার দিকে ময়মনসিংহ র‍্যাব-১৪’র কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।এর আগে শনিবার (১০ ডিসেম্বর) রাত আড়াইটার দিকে নরসিংদী জেলার মাধবদী থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে র‍্যাব-১৪’র কোম্পানী কমান্ডার আখের মুহম্মদ জয় বলেন, ২০১৩ সালের নভেম্বর মাসে ৪৫০ পিস ইয়াবা ও ৫৮ বোতল ফেন্সিডিলসহ হাবেলকে গ্রেফতার করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এই ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বাদী হয়ে হাবেলকে আসামী করে ঢাকার রামপুরা থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় হাবেলকে যাবজ্জীবন সাজা দেয় আদালত। এছাড়াও তার বিরুদ্ধে ঢাকার পল্টন থানা ও গৌরীপুর থানায় একাধিক মামলা রয়েছে। যা আদালতে আদালতে বিচারাধীন রয়েছে। আসামী হাবেলকে সংশ্লিস্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

বিএনএ/ হামিমুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ