35 C
আবহাওয়া
১২:২০ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » দেশে আরও টেনিস কোর্ট নির্মাণ হচ্ছে– ক্রীড়া প্রতিমন্ত্রী

দেশে আরও টেনিস কোর্ট নির্মাণ হচ্ছে– ক্রীড়া প্রতিমন্ত্রী

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল বলেছেন, টেনিস খেলাকে তৃণমূল পর্যায়ে পৌঁছে দিতে দেশের গুরুত্বপূর্ণ স্হানগুলোতে টেনিস কোর্ট নির্মাণের উদ্যোগ গ্রহণ করেছে সরকার। এ বছরই দেশের ২০টি জেলায় আধুনিক মানের টেনিস কোর্ট নির্মাণ করা হবে। এছাড়া টেনিসকে জনপ্রিয় করতে বিভিন্ন ক্রীড়া ক্লাব ও গুরুত্বপূর্ণ স্হানগুলোতে টেনিস কোর্ট নির্মাণের কার্যক্রম চলমান রয়েছে। পর্যায়ক্রমে দেশের প্রতিটি জেলা ও উপজেলায় সম্প্রসারণ করা হবে।

শনিবার(১১ডিসেম্বর)  প্রতিমন্ত্রী  রাজধানীর ইঞ্জিনিয়ার্স  ইনস্টিটিউশন প্রাঙ্গণে ইঞ্জিনিয়ার্স রিক্রিয়েশন সেন্টার আয়োজিত জব্বার স্মৃতি টেনিস প্রতিযোগিতা ২০২১ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রীর নেতৃত্বে সার্বিক সহযোগিতা ও পৃষ্ঠপোষকতায় দুর্বার গতিতে এগিয়ে চলছে দেশের ক্রীড়াঙ্গন। তিনি অসুস্হ ও অস্বচ্ছল ক্রীড়াবিদদের সহায়তায় করোনাকালে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনকে ১০ কোটি টাকা প্রদান করেছেন। গত বৃহস্পতিবারে তিনি এ ফাউন্ডেশনকে আরও ২০ কোটি টাকা প্রদানের ঘোষণা দিয়েছেন। স্পোর্টস এর উন্নয়নে সবসময় পাশে থাকার জন্য প্রধানমন্ত্রীর প্রতি অশেষ ধন্যবাদ জানাই।

অনুষ্ঠানে ইআরসি’র ভাইস চেয়ারম্যান প্রকৌশলী গোলাম মোহাম্মদ আলমগীরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মোঃ নুরুল হুদা।

Loading


শিরোনাম বিএনএ